আটোয়ারীতে ট্রাক্টর চাপায় ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশঃ ২০২১-০১-০৬ - ০৭:৪৮

আটোয়ারী,পঞ্চগড়ঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় বালুবাহী ট্রাক্টরের চাপায় জীবন সেন (২৪) নামে এক টাইলস্ ও থাই এ্যালুমেনিয়াম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার (০৬ জানুয়ারী) সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের পঞ্চগড়-রুহিয়া সড়কের আটোয়ারী কলেজ মোড় এলাকায় এ দূর্ঘনাটি ঘটে। নিহত জীবন সেন উপজেলার রাধানগড় ইউনিয়নের রসেয়া সেনপাড়া এলাকার ভোলানাথ সেনের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে রাধানগড় ইউনিয়নের চেয়ারম্যান মো আবু জাহেদ জানান,জীবন সেন আটোয়ারী উপজেলা শহরে টাইলস্ ও থাই এ্যালুমেনিয়ামের দোকান করতো। বেশ কিছুদিন আগে সে নতুন দোকান চালু করেছে। বুধবার সকালে সে বাড়ি থেকে বের হয়ে আটোয়ারী উপজেলা শহরের দিকে যাচ্ছিল। ট্রাক্টরটি বালু নিয়ে পঞ্চগড়-রুহিয়া সড়ক দিয়ে যাচ্ছিল। এসময় জীবন মির্জাপুর ইউনিয়নের পঞ্চগড়-রুহিয়া সড়কের আটোয়ারী কলেজ মোড়ে একটি বালুবাহী ট্রাক্টরটি জীবনের মোটর সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে ঘাতক ট্রাক্টরের চালক ও সহকারীরা এসময় পালিয়ে যায়।
আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো ইজার উদ্দীন সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা ঘাতক ট্রাক্টরটিকে জব্দ করে থানায় নিয়ে এসেছি। তবে ট্রাক্টর চালক ও তার সহকারীদের আটক করা সম্ভব হয়নি। তারা ঘটনার পরেই পালিয়ে গেছে। এ ব্যাপারে নিহতের পরিবারের সদস্যরা কোন মামলা বা অভিযোগ করলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো