আমাকে ধর্ষণ করলে এইডস হবে, বলে রক্ষা পেলেন নারী

প্রকাশঃ ২০১৯-০৪-১৪ - ১৩:২৪

আন্তর্জাতিক ডেস্ক : আমাকে ধর্ষণ করলে এইডস হবে, এ কথা বলে ধর্ষকের হাত থেকে রক্ষা পেলেন এক বিধবা নারী। ভারতের আওরঙ্গবাদের রাজনগর এলাকাতে এই ঘটনা ঘটে। ধর্ষণের চেষ্টা করার দায়ে অভিযুক্ত এই যুবকের নাম কিশোর বিলাস আভহান। এ ঘটনার কয়েকদিন পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ধর্ষণ চেষ্টাকালে বুদ্ধিখাটিয়ে ওই নারী বলেন, ‘তার দেহে এইচআইভি আছে। এর ফলে তাকে ত্যাগ করে চলে যায় কিশোর বিলাস।’ সম্প্রতি এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ সংস্থা টইমস অব ইন্ডিয়া।

এর আগে নিজের পিতাকে হত্যার অভিযোগ কিশোর বিলাসকে গ্রেপ্তার করেছিলো পুলিশ। সেই মামলায় জামিনে বেরিয়ে এসে ২৫ শে মার্চ রাতে সেই বিধবা নারীকে ধর্ষণে চেষ্টা করে বিলাস।

ওই নারী তার ৭ বছর বয়সী মেয়েকে সঙ্গে নিয়ে শহরে গিয়েছিলেন কিছু কেনাকাটা করতে। কিন্তু বাড়ি ফেরার পথে দেখতে পান তার কাছে মাত্র ১০ রুপি আছে। এ সময় তিনি মেয়েকে সঙ্গে নিয়ে একটি অটোরিক্সা শেয়ারে ভাড়া করার জন্য অপেক্ষা করতে থাকেন শহরটির শাহনুরমিয়া দরগার বাইরে। আর ঠিক সে সময়ই পাশ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন বিলাস।

এ সময় তিনি সেই নারী ও তার মেয়েকে বাড়ি পৌঁছে দেয়ার প্রস্তাব করে। কিন্তু বিসাল রাজনগরে যাওয়ার পরিবর্তে  অন্য রাস্তায় মোটরসাইকেল চালাতে থাকে। তখন আপত্তি করলে নারীকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করার জন্য উদ্যত হয় বিসাল।

এ ঘটনায় অভিযুক্ত বিসালের বিরুদ্ধে মামলা স্থানীয় থানায় মামলা হয়। তবে এখন তিনি পলাতক রয়েছেন বলে খবরে উল্লেখ করা হয়।