আ:লীগ সরকার উন্নয়নের জন্যই ক্ষমতায় এসেছে : রমেশ চন্দ্র সেন

প্রকাশঃ ২০১৮-০৩-১৯ - ২০:১৬

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন বলেছেন, ঠাকুরগাঁওয়ে যে উন্নয়ন হয়েছে, যা বিগত কোন সরকারের আমলে হয়নি। বিএনপি-জামায়াত মতায় ছিল, তাঁরা আমাদের ঠাকুরগাঁওয়ের কোন উন্নয়ন করেনি। কিন্তু আ.লীগ সরকার এ জেলার ব্যাপক উন্নয়ন করেছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের জন্যই ক্ষমতায় এসেছে।

সোমবার সদর উপজেলার পূর্ব আরাজী চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন , শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন উপায় নেই। মেধা ছাড়া কোথাও চাকুরিও হবেনা। মেধা বিকাশের জন্য শিক্ষার্থীদের লেখাপড়া করাতে হবে। কোনো শিশু যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেদিকে অভিভাবকসহ আমাদের সকলকে লক্ষ্য রাখতে হবে।

রমেশ চন্দ্র সেন আরো বলেন, বাংলাদেশের উন্নয়নের যে সরকার কাজ করেছে তাকে আপনারা ভোট দিবেন। তাহলেই দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আর যারা দেশের উন্নয়ন করেনি তাকে ভোট দিয়ে কী হবে? কোন লাভ হবেনা। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন। সেই সাথে আগামী ২৯ মার্চ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁওয়ে উপলক্ষে ঠাকুরগাঁও বড়মাঠে বিশাল জনসভার আয়োজন করা হবে। সেখানে সকলকে উপস্থিত থাকার আহবান জানান তিনি।

পূর্ব আরাজী চন্ডিপুর উচ্চ বিদ্যালয় ও সহযোগি অধ্যাপক শামছুল আলম সুরুজের সভাপতিত্বে এসময় আলোচনা সভায় বক্তব্য দেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা এ্যাপোলো, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউনুস আলী প্রমুখ।

আলোচনা শেষে খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।