উন্নয়ন হয়েছে খুন, গুম ও ধর্ষনের:আফরোজা আব্বাস

প্রকাশঃ ২০১৭-১০-১৬ - ১৭:০৩

সেলিম হায়দার,সাতক্ষীরা  : সরকার মুখে শুধু বলছেন উন্নয়ন হয়েছে, তবে উন্নয়ন হয়েছে খুন, গুম ও ধর্ষনের। এই সরকার স্বৈরাচারী এরশাদ সরকারকেও হার মানিয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল সাতক্ষীরা জেলা শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন, বাংলাদেশ জাতয়িতাবাদী কেন্দ্রীয় মহিলা দলের সভানেত্রী মিসেস আফরোজা আব্বাস। তিনি আরো বলেন, এই সরকারের আমলে আমাদের কথা বলা অধিকার নেই, নিরাপত্তা নেই, আমরা ঘরের বাইরে যেতে পারিনা, নিরাপদে ব্যবসাও করতে পারিনা।

সোমবার দুপুরে শহরের কাটিয়া আমতলা এলাকার নিরিবিলি কমিউিনিটি সেন্টারে উক্ত কর্মী সম্মেলনটি অনুষ্ঠিত হয়। জাতয়িতাবাদী মহিলা দল সাতক্ষীরা জেলা শাখার সভানেত্রী হোসনে আরা আহমেদের সভাপতিত্বে উক্ত কর্মী সম্মেলনেস প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলা দলের সাধারন সম্পাদিকা সুলতানা আহমেদ, সাংগঠনিক সম্পাদিকা ও সাবেক এমপি হেলেন জেরিন খান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ শহিদুল আলম, কাজী আলাউদ্দীন, জেলা বিএনপির সভাপতি রহমততুল্লাহ পলাশ, সাধারন সম্পাদক শেখ তরিকুল হাসান প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা মহিলা দলের সাধারন সম্পাদিকা ফরিদা আক্তার বিউটি।

কর্মী সম্মেল কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদিকা ও সাবেক এমপি হেলেন জেরিন খান বলেন, ষোড়শ সংশোধনী বাতিল করায় আওয়ামীলীগের বিরাট আঘাত লেগেছে। আর সেই আঘাতের কারনে প্রধান বিচারপতিকে এতো নির্যাতন ও দেশ ছাড়তে বাধ্য করা হয়েছে।