উপজেলা নির্বাহী অফিসারকে প্রেসক্লাব মোল্লাহাটের অভিনন্দন

প্রকাশঃ ২০২০-০৯-০১ - ১৮:২৯

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন কোভিড-১৯ জয় করে সুস্থ হয়ে সাভাবিক কার্যক্রম শুরু করায় তাকে প্রেসক্লাব মোল্লাহাটের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে প্রেসক্লাব মোল্লাহাটের নেতৃবৃন্দ এ অভিনন্দন জানান। একই সাথে উপজেলা নির্বাহী অফিসারের একমাত্র শিশু কন্যা মানহা (৫) কোভিড-১৯ মুক্ত হওয়ায় তারও সুস্থ্য-সুন্দর ও দীর্ঘ জীবন কামনা করেন প্রেসক্লাব মোল্লাহাট নেতৃবৃন্দ।
যারা অভিনন্দন জানিয়েছেন তারা হলেন-প্রেসক্লাব মোল্লাহাটের সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন, সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মোঃ আমির আলী, সহসভাপতি এ্যাড. এস,এম জামিরুল হক মিন্টু, শরীফ মাসুদুল করিম, এস,এম, জহিরুল ইসলাম জাহিদ ও এস,এম রাজীব সিদ্দিকী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জেহাদ সিকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, কোষাধ্যক্ষ অধ্যাপক অরুন কুমার দাস, নির্বাহী সদস্য মোর্শেদা আকতার রত্না, ডাঃ হুমায়ূন আজাদ, মোঃ গোলাম রসুল, মোঃ মাকসুদ আলম, মোঃ তকিবুল ইসলাম ও মিয়া পারভেজ আলম, সদস্য মোঃ মনিরুজ্জামান মোল্লা, এস,এম, মিজানুর রহমান, মোঃ জিন্নাত আলী সিকদার, মোঃ মোস্তফা মীর ও মোঃ কাফি হাসান বাশার প্রমূখ।
এছাড়া উপজেলা নির্বাহী অফিসারকে অভিনন্দন জানিয়েছেন সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের পক্ষে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল আউয়াল ও ডাঃ জব্বার ফারুকী প্রমূখ।
উল্লেখ্য, মোল্লাহাটে এপর্যন্ত মোট করোনা আক্রান্ত হয় ৭৩ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ৭০ জন, অসুস্থ্য বা আইসোলেশনে আছেন ২ জন এবং এক জনের মৃত্যু হয়েছে।