এনসিবি-র জেরার মুখে ড্রাগ চ্যাটের কথা স্বীকার করে নিলেন দীপিকা

প্রকাশঃ ২০২০-০৯-২৬ - ১৬:১৩

মানস বিশ্বাস, আন্তর্জাতিকঃ অবশেষে পর্দা ফাঁস । এনসিবি’র জেরার মুখে ড্রাগ চ্যাটের কথা স্বীকার করে নিলেন দীপিকা পাড়ুকোন । তবে মাদক সেবনের কথা স্বীকার করেননি বলে জানা গিয়েছে । সূত্রের খবর, দীপিকার ট্যালেন্ট ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে নায়িকার যে হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছিল সেখানে ‘ডি’ নামের ব্যক্তি যে দীপিকাই তা কার্যত স্বীকার করে নিলেন ‘পদ্মাবতী’ । তবে এর সঙ্গে তিনি এও জানিয়েছেন, মাদক সেবন তিনি করেননি ।

আগেই জানা গিয়েছিল, ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা । সেখানে ড্রাগস নিয়েই কথাবার্তা হত । সেই গ্রুপে ছিলেন করিশ্মা ও সুশান্তের প্রাক্তন ম্যানেজার জয়া সাহাও । সেই গ্রুপে মাদক সংক্রান্ত কথা বললেও মাদক গ্রহণ করেননি বলেই দাবি তুলেছেন নায়িকা ।

অন্যদিকে, এনসিবি’র অন্য একটি দফতরে জেরা চলছে শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খানেরও । সেখানেও ড্রাগ নেওয়ার কথা অস্বীকার করেছেন শ্রদ্ধা ও সারা । তাঁরা জানিয়েছেন, সুশান্তের লোনাভলার ফার্ম হাউজে তাঁরা উপস্থিত ছিলেন । সেখানে ড্রাগস পার্টি হয়েছে । কিন্তু তাঁরা মাদক সেবন করেননি । সুশান্ত আর সারার পুরনো ফার্ম হাউজের ভিডিও দেখিয়ে জেরা করছে এনসিবি ।