কেইউজে’র সভাপতির মা’র মৃত্যুতে প্রেসক্লাব মোল্লাহাটের শোক বিবৃতি

প্রকাশঃ ২০২০-০৫-১৭ - ২০:০১

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র সভাপতি ও দৈনিক দেশ সংযোগ পত্রিকার প্রকাশক ও সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মুন্সি মোঃ মাহাবুব আলম সোহাগ’র মাতা মোসাম্মাৎ জারিয়া বেগমের মৃত্যুতে প্রেসক্লাব মোল্লাহাটের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ গভীর শোক প্রকাশ করে বিবৃতি দেয়া হয়েছে। একই সাথে মরহুমার বিদেহী আত্নার শান্তি কামনা করা হয়েছে।
বিবৃতি দাতারা হলেন-প্রেস ক্লাব মোল্লাহাটের সভাপতি-অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন, সাধারণ সম্পাদক-এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মোঃ আমির আলী, সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, এ্যাডঃ এস,এম, জামিরুল হক (মিন্টু), এস,এম, জহিরুল ইসলাম জাহিদ ও এস এম রাজিব সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক-মোঃ জেহাদ সিকদার, কোষাধ্যক্ষ-অধ্যাপক অরুন কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম ইরান, প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, নির্বাহী সদস্য মোর্শেদা আকতার, মিয়া পারভেজ আলম, মোস্তাহিদুর রহমান টুটুল, মোঃ তকিবুল ইসলাম ও ডাঃ হুমায়ূন আজাদ, সদস্য শেখ সোহেল রানা, মোঃ গিয়াস মিয়া, মোঃ গোলাম রসুল, মোঃ মনিরুজ্জামান মোল্লা, মোঃ জিন্নাত আলী শিকদার, এস,এম, মিজানুর রহমান, মোঃ ইমলাক শেখ, মোঃ মোস্তফা মীর ও মোঃ আবুল বাশার প্রমূখ।
উল্লেখ্য, মোসাম্মাৎ জারিয়া বেগম গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে নিজ বাড়িতে গত শনিবার সকাল সাড়ে ৮াটয় বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৭ বছর। তার তিন ছেলে, তিন মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রয়েছে।