কেশবপুরে কৃষকের ধান কাটলেন স্কুলের শিক্ষকবৃন্দ

প্রকাশঃ ২০২০-০৫-০৪ - ১৮:২৬

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) : যশোরের কেশবপুরে করোনা ভাইরাসের কারণে ধান কাটা শ্রমিকের সংকট দেখা দেয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে গতকাল কানাইডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ কৃষকের ধান কেটে সহযোগিতা করেছেন।
কেশবপুর উপজেলার সারুটিয়া গ্রামের পাগল চন্দ্র দাস জানান, করোনা ভাইরাস প্রতিরোধে লগডাউনে শ্রমিক সংকট ও বৃষ্টি-সহ ঝড়ো হাওয়ার কারণে ক্ষেতের পাকা ধান নিয়ে তিনি খুবই চিন্তিত ছিলেন। বিষয়টটি অবগত হয়ে কানাইডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, সহকারী প্রধান শিক্ষক মাওঃ আব্দুস সবুর, সহকারী শিক্ষক নারায়ন বিশ্বাস, দিনবন্ধু বিশ্বাস, নিতাই বিশ্বাস, আলী আকবর, সুভাষ রায়, নূরুল ইসলাম, আব্দুল গণি, বিদ্যুৎ মন্ডল, মকবুল মাহফুজ, আলাউদ্দীন গাজী, বিশ্বজিৎ নাথ, চিত্তরঞ্জন মন্ডল গতকাল তাঁর ক্ষেতের পাকা ধান কেটে তাকে সহযোগিতা করেছেন। এসময় কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মলয় কুমার ব্রম্ম ও পল্লী উন্নয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শীতল চন্দ্র রাহাও উক্ত ধান কাটায় অংশ নেন।
এব্যাপারে কানাইডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে আমরা ধান কেটে কৃষকের সহযোগিতা করছি। তিনি ভাইরাস থেকে বাংলাদেশ-সহ বিশ্ব বাসিকে মুক্তির জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করেন। তাছাড়া তিনি দেশের যে কোন সংকটে দেশবাসির পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।