কেশবপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশঃ ২০২০-০৯-১২ - ১৮:৪৬

কেশবপুর : যশোরের কেশবপুরে উপজেলার চুয়াডাঙ্গা গ্রামের মশিয়ার রহমান সরদার মাতা শিরিনা বেগমের ছেলে সন্তান নাঈম (২) নামের এক শিশুর পানিতে পড়ে মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চুয়াডাঙ্গা গ্রামে। ১২ সেপ্টেম্বর শনিবার সকাল অনুমান ৭ ঘটিকায় শিশুটিকে মৃত অবস্থায় তার মা পানি থেকে উঠিয়েছে বলে জানান ওই পরিবারের সদস্য আব্দুল গফুর সরদার। এ ঘটনায় পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
পরিবার সুত্রে জানাগেছে, উপজেলার চুয়াডাঙ্গা গ্রামের মশিয়ার রহমান সরদার মাতা শিরিনা বেগমের ছেলে সন্তান নাঈম (২) প্রতিদিনের ন্যায় খেলা করতে থাকে। মা শিরিনা বেগম উঠান ঝাড়ু দিতে থাকে। কিছুক্ষণ পর নাঈমকে ডাকতে থাকলে কোন সাড়া না মেলায় খোজা খুজির এক পর্যায়ে বাড়ির পিছনে টুটুল সরদারের মৎস্য ঘেরে নেমে তলাশ করতে থাকে। পরে তাকে পনির নিচে পাওয়া গেলে উঠায় তার মা। মা শিশু সন্তানকে উঠানোর পর থেকে বারবার ডাকছে আর মুছলিয়ে যাচ্ছেন। কিছু বলতে পারছেন না। বাবা হতবাগ হয়ে গেছে। পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য ও ওই পরিবারের সদস্য আব্দুল গফুর সরদার জানান, আজ সকালে তার মার সাথে উঠানে খেলা করছিলো। কিছুক্ষণ পর তাকে না পেয়ে খুজাখুজির পর তাকে বড়ির পেছনে টুটুল সরদারের মৎস্য ঘেরের পনির নিচে থেকে তার মা নিজেই মৃত অবস্থায় উঠায়।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, নাঈম নামের এক শিশুর পানিতে পড়ে মৃত্যু হয়েছে শুনেছি।