কেশবপুরে প্রতিপক্ষের হামলায় আহত ২

প্রকাশঃ ২০২০-০৭-০১ - ১৯:২৮

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) : যশোরের কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় গৃহবধূসহ ২ জন আহত হয়েছে। মারাত্নক আহতাবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কেশবপুর থানায় এজাহার সূত্রে জানাগেছে, উপজেলার মনোহরনগর গ্রামের মৃত আব্দুল গফুর মোড়লের দুই পূত্র শাহিনুর আলম ও মুরাদ হোসেনের সাথে প্রতিবেশি মৃত ঈমান আলী মোড়লের দুই পূত্র রফিকুল ইসলাম ও আলতাফ হোসেনের সাথে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে গতকাল বিকালে শাহিনুর আলম ও মুরাদ হোসেন স্ব দল-বলে বাশের লাঠি, লোহার রড, ঠারালো দা ও তে-কালা-সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রফিকুল ইসলাম ও আলতাফ হোসেনের বাড়িতে অনাধিকার প্রবেশ করে হামলা চালায়। হামলায় রফিকুল ইসলাম রক্তাত্ত জখম হয়। হামলাকারীরা আলতাফ হোসেনের স্ত্রী সালেহা বেগমের গলায় থাকা ৩৮ হাজার টাকা মূল্যের একটি সোনার চেইন ছিনিয়ে নিয়ে তাকেও আহত করে। মারাত্নক আহতাবস্থায় তাদেরকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রফিকুল ইসলাম বাদী হয়ে আসামীদের নাম উল্লেখ করে থানায় একটি এজাহার দায়ের করেছে।
এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইসচার্জ মোঃ জসীম উদ্দীন জানান, মারামারির ঘটনায় একটি এজাহার পেয়েছি। যা তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।