খুলনায় মাদকবিরোধীঅভিযানে আটক ৪ জন : জেল-জরিমানা

প্রকাশঃ ২০১৯-১০-০২ - ১১:১৫

নিজস্ব প্রতিবেদক : নগরীতে মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযানে মাদক সেবন ও ইয়াবা পাওয়ায় ৪ জনকে আটক করেছেন। আটকতৃতরা হচ্ছে শামীম গাজী (৩৬), মোঃ আবু বক্কর সিদ্দিক (২৮), মোঃ আব্দুল্লাহ খাঁ (২৯) এবং মোঃ রায়হান বীন কাদেও (৩০)।
গতকাল মঙ্গলবার মাদক বিরোধী টাস্কফোর্স দিনব্যাপী নগরীল বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। এ সময় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে শামীম গাজী ও মোঃ আবু বক্করকে গাজা সেবনের অপরাধে ৭ দিন, মোঃ আব্দুল্লাহ খানকে ১৪ দিন এবং মোঃ রায়হান বীর কাদেরকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসকের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান।
খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ‘ক’ সার্কেল ও গোয়েন্দা স্টাফ এবং এপিবিএন এর টিমসহ মহানগর ও খুলনা সদর থানাধীন বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় কাসেম গাজীর পুত্র শামিম গাজী, মৃত সোহরাব হোসেনের পুত্র মোঃ আবু বক্কর সিদ্দিকী, মোঃ জামাল খা এর পুত্র মোঃ আব্দুল্লাহ খা এবং মৃত নাদের আলীর পুত্র মোঃ রায়হান বীন কাদেরকে আটক করা হয়। আটকৃতদের কাছ থেকে ইয়াবা ও গাজা সেবনের আলামত পাওয়া যায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক মোঃ মোসাদ্দেক হোসেন বাদী হয়ে প্রসিডিশন দাখিল করেন।