খুলনায় র‌্যাবের অভিযানে পিস্তল ও গুলিসহ আটক-২

প্রকাশঃ ২০১৮-০৪-০৬ - ১৩:১২

খুলনা : নগরীতে র‌্যাব-৬ এর অভিযানে অস্ত্র ব্যবসায়ী সাজাপ্রাপ্ত আসামি বিদেশী পিস্তল ও গুলিসহ দুইজন কে আটক করেছেন। আটকৃতরা হচ্ছে অস্ত্র ব্যবসায়ী মোঃ মিরাজ মোল্লা (২৮) ও মো ঃ মাসুম সরদার (৩০)। এ সময় অপর আসামি আকাশ (২২) পালিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার নগরীর হাজী মহাসিন রোডে অভিযান চালিয়ে তাদেরকে অস্ত্র ও গুলিসহ আটক করেন।
র‌্যাব-৬ জানায়, র‌্যাবের সিপিসি লেঃ কমান্ডার উপ-পরিচালক এ এমএম জাহিদুল কবীরের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে একটি টিম উক্ত এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় তেরখাদা উপজেলা হাড়িখালি গ্রামের বাসিন্দা ফারুক মোল্লার পুত্র মোঃ মিরাজ মোল্লা ও সাতক্ষীরার আশাশুনি উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামের বাসিন্দা মোঃ মাসুম সরদারকে বিদেশী পিস্তল ম্যাগজিনসহ এক রাউন্ডগুলিসহ তাদেরকে হাতে নাতে আটক করেন। এছাড়া নগরীর পিটিআই মডার্ন ফার্ণিচার মোড়ে এলাকার বাসিন্দা আকাশ পালিয়ে যায়।
র‌্যাব-৬ জানায়, আসামি মোঃ মিরাজ মোল্লার নামে খুলনা সদর থানায় তিনটি মামলা রয়েছে যার মধ্যে একটি মামলায় তার ১৭ বছর সাজা হয়েছে। অপর আসামির বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় একাধিক মামলা আছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।