খুলনা মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের কমিটি গঠিত

প্রকাশঃ ২০১৭-০৭-২৯ - ২২:৪৯

খুলনা অফিস: দীর্ঘদিন পর গঠিত হলো খুলনা মহানগর ছাত্রলীগের অন্তর্গত বিভিন্ন কলেজ ও ওয়ার্ডের কমিটি। এছাড়া পূর্ণাঙ্গ করা হয়েছে সরকারী বি.এল কলেজ, সোনাডাঙ্গা ও খালিশপুর থানা ছাত্রলীগের কমিটি। গত ২৫ জুলাই আশানুর ইসলামকে সভাপতি ও মোঃ আশরাফুল ইসলাম রবিনকে সাধারন সম্পাদক করে খুলনা মেডিকেল কলেজ ছাত্রলীগের ৩৮ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়। ২৭শে জুলাই দৌলতপুর কলেজ (দিবা নৈশ) ছাত্রলীগের মোঃ মামুনুর রহমান সভাপতি ও ইব্রাহীম বন্দকে সাধারন সম্পাদক করে ১০ সদস্যেও আংশিক কমিটি গঠন করা হয় এছাড়াও একই দিনে হাজি আব্দুল মালেক কলেজ ছাত্রলীগের সভাপতি পদে মোঃ অতিকুর রহমান সাব্বির ও ইয়াসিন আরাফাতকে সাধারন সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। এছাড়াও ২০১৫ সালের নভেম্বরে মোঃ রাকিব মোড়লকে সভাপতি ও নিশাত ফেরদৌস অনিকে সাধারন সম্পাদক করে গঠিত হওয়া সরকারি বিএল কলেজ ছাত্রলীগের আংশিক কমিটি গত ২৬ জুলাই রাতে নগর ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের যৌথ স্বাক্ষরে ১৮৮ সদস্য বিশিষ্ঠ পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। গত ৩০ জুলাই ২০১৬ তারিখে জনি বসুকে সভাপতি ও রুমান আহমেদকে সাধারন সম্পাদক করে গঠিত হওয়া সোনাডাঙ্গা থানা ছাত্রলীগের ১৮৪ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি এবং খালিশপুর থানা ছাত্রলীগে মোঃ রাশেদুল ইসলাম রাশেদকে সভাপতি ও আতিকুর রহমান সোহাগকে সাধারন সম্পাদক করে গঠিত হওয়া আংশিক কমিটিকে ১৩৬ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গত ২৬ ও ২৭ জুলাই গঠিত হয়।
এছাড়া খুলনা মহানগরের আওতাধীন ২৮ নং ওয়ার্ড ছাত্রলীগের শেখ রাজিউন ইসলাম রাজুকে আহবায়ক ও রায়হান মোর্শেদ চৌধুরী অনিক, অনুপ মন্ডল, মোহতাসিম মাসুদ, রাহাত আল হাসান, মোঃ রাজু আহমেদ, রাশেদুল ইসলাম মনির ও রফিকুল শেখকে যুগ্ম আহবায়ক করে ৬১ জন সদস্য বিশিষ্ট তিন মাস মেয়াদী আহবায়ক কমিটি গত ২৭ জুলাই অনুমোদিত হয়।
২৬ জুলাই ২৯ নং ওয়াড ছাত্রলীগের আব্দুল কাদের সৈকতকে সভাপতি ও মোঃ আবিদ আল হাসানকে সাধারন সম্পাদক করে ৫০ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।
এছাড়া গত ২৫জুলাই ৩০ নং ওয়ার্ড ছাত্রলীগের আবু হামজা অনিককে আহবায়ক ও ইমতিয়াজ মুন্না ও মোঃ তানভির ইসলাম সাব্বিরকে যুগ্ম আহবায়ক করে ৩৪ সদস্য বিশিষ্ট তিন মাস মেয়াদী আহবায়ক কমিটি গঠন করা হয়।
এছাড়াও গত ২৬ জুলাই ৩১ নং ওয়ার্ড ছাত্রলীগের মাসুদ আহমেদ সজলকে সভাপতি ও রাব্বি আহমেদ রানাকে সাধারন সম্পাদক করে ১১৯ সদস্য পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।
উল্লেখিত কমিটিগুলোর সাথে মহানগর ছাত্রলীগের জন্য বিভন্ন পদের জন্য নাম প্রস্তাব করা হয়। সহ সভাপতি পদে প্রস্তাবকৃতরা হলেন, মারুফুজ্জামান ড্যানি, মোঃ রেদোয়ান মারুফ, মোঃ হেলাল হোসেন, এস এম সাঈদুজ্জামান, মেহেদী হাসান মান্না, রুবায়েত ইসলাম, শেখ রায়হান হাসান, মোঃ সাব্বির হোসেন, মেহেদী হাসান রেমিন, শরিফুল ইসলাম বাবু, জুবি ওয়ালীয়া টুই, সাইফুল্লাহ মানসুর, ওবায়দুর রহমান, এস এম ওমর ফারুক, সাঈদুর রহমান টিটো, মেহেদী হাসান সুজন, উজ্জল আহমেদ, সাঈদুর রহমান মফিজ, যুগ্ম-সাধারন সম্পাদক পদে প্রস্তাব করা হয় শেখ টিপু সুলতান, মিরাজ হোসেন, রেজওয়ানুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে প্রস্তাব করা হয় মেহেদী হাসান স্বপন, মোঃ সাগর, বিভাষ চন্দ্র দাস, মোঃ আলামিন হাওলাদার, জুয়েল সরদার, বায়জিদ সিনহা, বখতিয়ার খলজি, উপÑদপ্তর সম্পাদক পদে চয়ন বালা, আপ্যায়ন সম্পাদক পদে সুজা উদ্দিন ও উপ আপ্যায়ন সম্পাদক আশিক চৌধুরী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক পদে জাহিদুর রহমান জাহিদ ও উপ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক পদে তায়েজুল ইসলাম তাজ, অর্থ সম্পাদক পদে সাগর মিত্র চিন্ময় ও উপ অর্থ সম্পাদক পদে রহমত সরদার, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে মোঃ সুমন শেখ এবং উপ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে মোঃ জাকির হোসেন, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক পদে অমিত্র সরকার ও উপ ছাত্রবৃত্তি সম্পাদক পদে মেহেদী হাসান হিমু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদে ফয়সাল অপু ও উপ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদে অনিন্দ সুন্দর, সাহিত্য সম্পাদক পদে মোঃ অনিক মোড়ল, সহ-সম্পাদক পদে আবু তালেব, মো সাকিব মোড়ল, মোঃ শাহরিয়ান নেওয়াজ রাব্বি ও সদস্য পদে মোঃ আল আমিন।