গৃহকর্ত্রীসহ থানায় গ্রিলে ঝুলে থাকা গৃহপরিচারিকা

প্রকাশঃ ২০১৯-০৭-৩১ - ১৯:২১

ঢাকা অফিস : রাজধানীর কাকরাইলের কর্ণফুলী গার্ডেন সিটির পেছনের ১৫ তলা ভবনটির বারান্দায় ঝুলে থাকা সেই গৃহপরিচারিকাকে গৃহকর্ত্রী লাভলীসহ থানায় নিয়ে এসেছে পুলিশ। গৃহপরিচারিকার পরিবারকেও খবর দেয়া হয়েছে। এদিকে ঘটনা উদঘাটনে গাড়িচালক রুবেল ও কেয়ারটেকারকেও থানায় নিয়ে আসা হয়েছে। তাদেরকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছেন।

রমনা থানার পরিদর্শক জহিরুল ইসলাম জানান, গতকাল মঙ্গলবার (৩০ জুলাই) ১৫ তলা ভবনটির ১০ম তলার বারান্দার কার্নিশে গ্রিল ধরে দীর্ঘ সময় ঝুলে ছিল কিশোরী খাদিজা। সে ভবনটির ১০তলার বি-১০ নম্বর ফ্ল্যাটে হাবিবুর রহমান ও লাভলী রহমানের বাসায় কাজ করতো।

তিনি বলেন, আমাদের পুলিশের টীম গিয়ে মেয়েটিকে উদ্ধার করি। মেয়েটির মা নেই। বাবা বিয়ে করে আলাদা থাকে। তাদের গ্রামের বাড়ি সিলেটে। এক বছর আগে এই বাসায় সে গৃহকর্মী হিসেবে কাজে আসে। এই বাসায় আরও একজন গৃহকর্মী কাজ করে। তারা নিজেদের মধ্যে কোনও ঝামেলা করে হয়তো মেয়েটি গ্রিলে গিয়ে ঝুলেছিল। তবে ভেতরে আর আসতে পারছিল না। আমরা গিয়ে তাকে ভবনের ভেতরে নিয়ে আসি।

তিনি আরো বলেন, আমরা বিভিন্ন কৌশলে মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করেছি, তাকে কোনও নির্যাতন করা হয়েছিল কিনা? সে কোনও নির্যাতন বা মারধরের কথা স্বীকার করেনি। সে কেবল হাসে। মেয়েটি কোনও অভিযোগ করছে না। আমরা তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠিয়েছি। খাদিজার মামা ঢাকায় আসতেছে। তিনি আসলে খাদিজাকে তার কাছে দেয়া হবে।