গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধসহ নিহত ২ : আহত ১ 

প্রকাশঃ ২০১৯-০৮-১৮ - ১৬:৪১

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে পৃখক সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন।

আজ রোববার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাগদি ইউনিয়নের ডোমরাকান্দি এলাকায় ও সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনামহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল এলাকায় এসব দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মুকসুদপুর উপজেলার রাগদি ইউনিয়নের ডোমরাকান্দি এলাকার নুরুল মোড়ল (৭০) ও কাশিয়ানী উপজেলার বরাশুর গ্রামের তাহেরশরীফের ছেলে হাবিব শরীফ (৪০)।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতাউর রহমান জানিয়েছেন, নুরুল মোড়ল বাড়ির সামনের রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন। এসময় বরিশাল থেকে ঢাকাগামী সুগন্ধা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে নুরুল মোড়ল ঘটনাস্থলে নিহত হন।পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

অপরদিকে, কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজিজুর রহমান জানিয়েছেন, হাবিব শরীফ মটর সাইকেল চালিয়ে কাশিয়ানীর ভাটিয়াপাড়াথেকে গোপালগঞ্জ আসছিলেন। এসময় মটর সাইকেলটি রাতইল এলাকায় পৌঁছালে খুলনা থেকে ঢাকাগামী একটি বাসের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেচালক হাবিব শরীফ মারা যান এবং আরোহী এনায়েত হোসেন আহত হন।

পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে।আহত এনায়েত হোসেনকে (৪৯) গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।