গোবিন্দগঞ্জে ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার

প্রকাশঃ ২০২০-০৭-১৩ - ১৯:১৩

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও থানা পুলিশের পৃথক স্থান হতে ১৬৮ পিস ভারতীয় ফেন্সিডিল ও একটি টিভিএস এ্যাপাচি মোটরসাইকেলসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

হাইওয়ে থানা সুত্রে জানা যায়, গত ৭ জুলাই/২০ রাত অনুমান পৌনে ৪ টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা মুরাদপুর গোল্ডেন চাইল্ড এডুকেশন স্কুলের সামনে মাইক্রোবাস ও ট্রাক দূর্ঘটনা কবলিত হয়। ওই সময় হাইওয়ে পুলিশ দূর্ঘটনা কবলিত মাইক্রোবাসের পেছনের সিটের নিচ হইতে ৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। উক্ত দূর্ঘটনা ও মাদক উদ্ধারের জন্য শিবগঞ্জ থানায় এ ব্যাপারে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১০, তাং-০৭ জুলাই/২০। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী বলেন, উক্ত মামলা তদন্ত কালে দূর্ঘটনা কবলিত মাইক্রোবাসের মালিক এর তথ্য মতে মাইক্রোবাস চালক কফিল শেখ কে সিরাজগঞ্জ জেলা থেকে আটক করা হয়। চালক কফিল শেখের তথ্য অনুযায়ী গত ১২ জুলাই সিরাজগঞ্জের সলঙ্গা থানা থেকে আসামী রানা আকন্দ (৩২) ও পাবনার সাথিয়া থানা থেকে শফিকুল ইসলাম গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে।

অপরদিকে গোবিন্দগঞ্জ থানার মোবাইল টিম ওয়ানের অফিসার এসআই শফিকুল ইসলাম, এসআই তয়ন ও সার্জেন্ট শুভ গোবিন্দগঞ্জ মায়ামনি মোড়ে যানবাহন চেকিং এর সময়ে পলাশবাড়ী থেকে বগুড়াগামী একটি টিভিএস এ্যাপাচি-১৫০ সিসি, কালো রং,যার রেজিঃ নম্বর জয়পুরহাট-ল-১১-১৩০৮ মোটরসাইকেলের চালককে দাঁড়ানোর সংকেত দিলে চালক মোটরসাইকেলটি রাস্তার মাঝে ফেলে রেখে দ্রুত দৌঁড়ে পালিয়ে যায়। এবিষয়টি নিয়ে সন্দেহের সৃষ্টি করলে উপস্থিত লোকজনের সামনে মোটরসাইকেলটি তল্লাশি করে অভিনব কায়দায় সীটের নিচে ও তেলের ট্যাংকির নিচ হতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৭৩ পিস ফেনসিডিল উদ্ধার করে।আসামি পালিয়ে যাবার কারনে অজ্ঞাতনামা মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। সাংবাদিকদের গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।