চট্টগ্রামের নিখোঁজ সংবাদিকের অজ্ঞান অবস্থায় খোঁজ মিলল সীতাকুণ্ডে

প্রকাশঃ ২০২০-১১-০১ - ২১:৪৫

 চট্টগ্রাম ব্যুরো: নিখোঁজের চার দিন পর সীতাকুণ্ডের কুমিরা এলাকায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশে অজ্ঞান অবস্থায় খোঁজ মিললো চট্টগ্রামের নিখোঁজ সাংবাদিক গোলাম সরোয়ারের। 

রোববার রাত ৮টার দিকে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর ও পুলিশ সুপার এস এম রশিদুল হক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

দুজনেই জানিয়েছেন, সাংবাদিক সরোয়ারকে সীতাকুণ্ডের কুমিরায় অজ্ঞান অবস্থায় পাওয়া যাওয়ার সংবাদে জেলা পুলিশ ও সিএমপি’র দুটি টিম কুমিরার হাজী পাড়া ব্রিজ ঘাটায় রওনা দিয়েছে। তাকে চট্টগ্রামে আনার পর বিস্তারিত বলা যাবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাংবাদিক সরোয়ারকে কুমিরার হাজী পাড়া ব্রিজঘাটা এলাকায় অজ্ঞান অবস্থায় দেখতে পান তারা। পরে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা হাসপাতালে নিয়েও যান তারা।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক জানিয়েছেন, বর্তমানে তিনি অসুস্থ আছেন। তার সাথে কথা বলা সম্ভব হচ্ছেনা। তার জ্ঞান ফেরার পর কথা বলে বিস্তারিত জানতে পারবেন।

এর আগে গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে নগরীর ব্যাটারি গলির বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন অনলাইন নিউজ পোর্টাল সিটিনিউজ বিডির সাংবাদিক গোলাম সরোয়ার। এ ব্যাপারে তার প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা সম্পাদক জুবায়ের সিদ্দিকি কোতোয়ালি থানায় একটি জিডি করেন। নিখোঁজের দুদিন পর পরপর দুবার তাঁর মোবাইল নম্বর থেকে সহকর্মী জুবায়ের সিদ্দিকী ও কামরুল হুদার নম্বরে ফোন এলেও অবস্থান শনাক্ত করতে পারেনি পুলিশ। সর্বশেষ আজ রোববার (১ নভেম্বর) রাত ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায়। এরপরই খোঁজ মিলে সাংবাদিক গোলাম সারোয়ারের।