চট্টগ্রাম ডিএনসি’র অভিযানে ইয়াবাসহ আটক

প্রকাশঃ ২০২১-০২-২৪ - ১৭:৩২

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) পৃথক অভিযান চালিয়ে ১ হাজার ৯শ পিস ইয়াবা ও ১.৪০০ গ্রাম গাজাসহ মোট ১৫ জনকে আটক করেন। এদের মধ্যে ১৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করা হয়। এছাড়া ইয়াবাসহ আটক মোঃ আলমগীর (২১) বিরুদ্ধে নিয়মতি মামলা দায়ের করা হয়। ভ্রম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন । বুধবার (২৪ ফেব্রুয়ারি) চট্টগ্রামে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)’র সূত্র মতে, বুধবার সকাল সাড়ে ১০টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন এর নেতৃত্বে চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সকল সার্কেলর সমন্বয়ে মহানগরীর তুলাতুলি, বিআরটিসি,সিআরবি,নতুন ও পুরাতন রেলওয়ে স্টেশন, আমানত শাহ মাজার,বাকলিয়া ও পুরান স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ জন মাদক সেবন কারীকে ১.৪০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রট মারজান হোসাইন আটককৃত আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন।
অপর দিকে পাঁচলাইশ সার্কেল পরিদর্শক তপন কান্তি শর্মা শাহ আমানত সেতু এলাকায় অভিযান পরিচালনা কওে নুরুল ইসলামের পুত্র মোঃ আলমগীরকে ১ হাজার ৯শপিস ইয়াবাসহ গ্রেফতার করে। পাঁচলাইশ সার্কেল পরিদর্শক তপন কান্তি শর্মা বাদী হয়ে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।