চট্টগ্রাম ডিএনসি’র অভিযানে ২৬১২ পিস ইয়াবাসহ আটক ২

প্রকাশঃ ২০২০-০২-১১ - ১১:৩১

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মাদকদব্র নিয়ন্ত্রণ অধিদপ্তর মেট্রো: উপঅঞ্চলের মাদক বিরোধী পৃথক দুইটি অভিযান চালিয়ে ২ হাজার ৬১২ পিস ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে ইয়াবা ব্যবসায়ী আব্দুল আজিজ (৩২) এবং মোঃ ইয়াছিন (২২)। সোমবার (১০ ফেব্রুয়ারি) দিনব্যাপী কতোয়ালী থানাধীন জলসা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মেট্রো: উপঅঞ্চল এর সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে চান্দগাঁও সার্কেল পরিদর্শক লাকাশীষ চাকমা এর নেতৃত্বে এক অভিযানে কোতোয়ালী থানাধীন জলসা মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ওই এলাকা থেকে সাতকাহনিয়ার স্থানীয় বাসিন্দা আলী হোসেনের পুত্র আব্দুল আজিজকে ২৬ হাজার ইয়াবাসহ আটক করেন। এর আগে রোববার মধ্যরাতে অপর এক অভিযানে পাহাড়তলী সার্কেলের পরিদর্শক এ.এস.এম মঈনউদ্দীন কবির এর নেতৃত্বে একটি টিম পাহাড়তলী থানাধীন অভিযান চালান। এ সময় হাসেম মিস্ত্রীর কলোনীর সামনে থেকে মোঃ জালাল উদ্দিনের পুত্র মাদক ব্যবসায়ী ইয়াছিনকে ১২ পিস ইয়াবাসহ আটক করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা অপরাধ স্বীকার করে জানায়,তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে ইয়াবা ট্যাবলেট ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছে।
আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক সংশ্লিষ্ট থানায় সংশ্লিষ্ট থানায় দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয়।