চট্টগ্রাম নগরীতে “শিক্ষা দিবসে” শিক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশঃ ২০২০-০৯-১৮ - ১২:৫০

রিটন দে লিটন: সংগ্রাম ও ঐতিহ্যের মহান জাতীয় শিক্ষা দিবস উপলক্ষে বিভিন্ন স্কুল ও কলেজ ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর বিকেল ঘটিকার সময় হালিশহর পুলিশ লাইনের সামনে অনুষ্ঠিত সভায়
সভাপতিত্ব করেন চট্রগ্রামের বেসরকারি কেন্দ্রীয় কারা পরিদর্শক সাবেক ছাত্রনেতা আজিজুর রহমান আজিজ ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রনি মির্জার সঞ্চলনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন আইন বিষয়ক সম্পাদক চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ ইফতেখার সাইমুল চৌধুরী ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী,মোঃ আব্দুল আহাদ শ্রম বিষয়ক সম্পাদক চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ।
লায়ন মোঃ হোসেন ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শহীদুল হক রাসেল, আব্দুল্লাহ আল ইব্রাহিম, সাধারণ সম্পাদক ২৭ নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামীলীগ।
জাফরুল্লাহ হায়দার চৌধুরী সবুজ, যুগ্ন সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত কাউন্সিলর পদ প্রার্থী ২৭ নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড।

আবুল হাসনাত বেলাল, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত কাউন্সিলর পদ প্রার্থী ১৪ নং লালখান বাজার ওয়ার্ড,তরুন সমাজ সেবক মোঃ হাসান, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ চান্দু, মোঃ বাবুল, যুবলীগ নেতা নোমান, নাজমুল হোসেন, ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি ফরহাদ সায়েম, মহানগর ছাত্রলীগের সম্পাদক মোঃ ওমর ফারুক, মহানগর ছাত্রলীগের উপ সম্পাদক  বোরহান উদ্দিন ফরহাদ, এস কে বাবলু, সদস্য ফয়সাল অভি, আবুল কালাম আজাদ, এহতেশামুল জিসান, শিমুল, শহিন আলম, সিরাজ, কমল, মোঃ রাশেদ, ইসলামিয়া বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রলীগের সম্পাদক মন্ডলীর সদস্য আবু কাইসার তুষার, আল-আমিন হোসেন, মিলু, মোঃ ইমন, শুভ বড়ুয়া, খোরশেদ আলম জুয়েল, ইমরান হোসেন শশী, আবু তাহের রাজিব, ঐশিক সরকার, রিফাত, মেহেদী হাসান রিদয়, অপি, আশিক, রাহুল, ফয়সাল, দাউদ, আরবি, আসিফ প্রমুক। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ইফতেকার সাইমুল বলেন স্ব স্ব কলেজ ছাত্র নেতারা স্ব স্ব কলেজ এর দাবি নিয়ে আন্দোলন করতে হবে। বিশেষ অতিথি মশিউর রহমান বলেন ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ কে ছাত্রদের অধিকার নিয়ে রাজপথে কথা বলতে হবে।
আজিজুর রহমান আজিজ বলেন আমি ছাত্র রাজনীতির করেছি আমি তাই সবসময় ছাত্রদের অধিকার নিয়ে কথা বলি ছাত্রদের পাশে সবসময় থাকতে চাই।