চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ আটক ৭

প্রকাশঃ ২০২০-০৯-২৯ - ২০:০১

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গত দুই দিনে পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবাসহ ৭ জনকে আটক করেছেন। এ সময় তাদের কাছ থেকে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হচ্ছে মাদক ব্যবসায়ী হামিদা বেগম (২৭), শাফিনা আক্তার (৩২), মো: রাকিব শেখ (২১), মো: রুবেল (২৬), মো: নাগর (২৩), মো: মিলন(২৭) এবং নুরুল বাসার (২১)। ২৯ সেপ্টেম্বর ও ২৮ সেপ্টেম্বর এই দুইদিনে চট্টগ্রামের নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুনএর সক্রিয় সহযোগিতায় পাহাড়তলী সার্কেল পরিদর্শকএ.এস.এমমঈনউদ্দীন কবির এর নেতৃত্বে গঠিত রেইডিং টিম এর প্রাপ্ত গোপন তথ্যের ভিত্তিতেআজ ২৯ সেপ্টেম্বর সকালে চট্টগ্রামে রবোকলিয়া থানাধীন শাহআমানত সংযোগ সড়কএলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী হামিদা বেগমকে ২ হাজার ৫শ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।  গ্রফতারকৃত  আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইন, ২০১৮ মোতাবেক কোতোয়ালী সার্কেল পরিদর্শক এ.এস.এমমঈনউদ্দীন কবির বাদী হয়ে সংশ্লিষ্ট থানায়একটি নিয়মিত মামলা  দায়েরকরেন।
অপর এক মাদক বরিোধী অভযিানে শাহ আমানত সংযোগ সড়ক এলাকা থকেে শাফিনা আক্তাকে ২ হাজার ৫শ পসি ইয়াবাসহ গ্রফেতার করা হয়। গ্রফেতার কৃত আসামীর বরিুদ্ধে মাদকদ্রব্য আইনে চান্দগাঁও র্সাকেেলর সহকারী পরর্দিশক মোহাম্মদ আবু সাঈদ ভুঞাঁ বাদী হয়ে সংশ্লষ্টি থানায় একটি নয়িমতি মামলা দায়রে করেন। এছাড়া ২৮ সেপ্টেম্বর সংস্থার চট্টগ্রাম মেট্রো: উপঅঞ্চল, চট্টগ্রাম এর উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুনএর সক্রিয় সহযোগিতায় কোতোয়ালী সার্কেল পরিদর্শক মো: মোজাম্মেল হক এর নেতৃত্বে গঠিত রেইডিং টিম এরপ্রাপ্ত গোপন তথ্যের অভিযান চালিয়ে মো: রাকিব শেখ কে ১ হাজার পিসইয়াবা সহ গ্রেফতারকরা হয়। এছাড়া মো: রুবেলের কাছ থেকে ১ হাজার পসি ইয়াবা সহ গ্রফেতার করা হয়। গ্রফেতারকৃত আসামীর বরিুদ্ধে মাদকদ্রব্য আইনে পরর্দিশকমো: মোজাম্মলেহক বাদী হয়ে সংশ্লষ্টি থানায় একটি নয়িমতি মামলা দায়রে করেন। এছাড়া মাদক ব্যবসাযী মো: নাগর-কে ১ হাজার ৭শ পিস ইয়াবা সহ গ্রফেতার করা হয়। এছাড়া একই ভাবে অভিযান চালিয়ে ইয়াবাসহ মো: মিলন(২৭) এবং নুরুল বাসার (২১)কে আটক করেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়