ঝালকাঠিতে জ্বর-কাশি আক্রান্তে ২ জন হাসপাতালে ভর্তি

প্রকাশঃ ২০২০-০৪-০৬ - ১৯:২৫

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি : করোনা ভাইরাসের উপসর্গ থাকায় ঝালকাঠির দুই ব্যক্তিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে। এনিয়ে এ হাসপাতালের করোনা ইউনিটে মোট ভর্তি রয়েছেন ১০ জন।

হাসপাতলের পরিচালক ডা. মো. বাকি জানান, রোববার রাতে ঝালকাঠির দুইজনকে তার হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে একজনের বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলার মালিপুর গ্রামে ও আরেকজনের কাঁঠালিয়া উপজেলার আমুরিবুনিয়া গ্রামে।

“জ্বর-সর্দি ও কাশি থাকায় তাদের হাসপাতালে আনা হযেছে। তারা কেউই করোনাভাইরাসে আক্রান্ত নয় বলে ধারণা করা হচ্ছে। তবে নিশ্চিত হওয়ার জন্য তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।”

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার বলেন, নলছিটির ওই ব্যক্তি অনেক আগে থেকেই সর্দি-কাশিতে আত্রান্ত। অনেক বছর ধরেই তিনি এ সমস্যায় ভুগছিলেন।“তবুও সতর্কতার কারণে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।”

এদিকে ঝালকাঠির ১৩ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান ঝালকাঠির সিভিল সার্জন শ্যামল কৃষ্ণ হাওলাদার। তিনি আরো বলেন, “প্রথমে ৬জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছিল। রিপোর্টে তাদের করোনাভাইরাস পাওয়া যায়নি। সোমবার সকালে আরও সাতজনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। আগামী ৩/৪দিনের মধ্যে রিপোর্ট পাওয়া যাবে।”