ঝালকাঠির রাজাপুরে পুলিশের উপরে হামলা : মা ও দুই মেয়ে আটক

প্রকাশঃ ২০১৮-১০-২৫ - ১৭:০৫

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির রাজাপুরে বিরোধীয় জমির মাটি কাটা বন্ধ ও দুই পক্ষের উত্তেজনা থামাতে গিয়ে রাজাপুর থানার এসআই ফিরোজ আলম ও কনেস্টবল সাহেব আলী আহত হয়েছে। পুলিশ এ ঘটনায় ৩ নারীকে আটক করেছে। এঘটনায় পুলিশ রাজাপুর থানার আহত এস আই ফিরোজ বাদী হয়ে রাতেই ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বুধবার সন্ধ্যায় উপজেলার উত্তর পুটিয়াখালি গ্রামের সাতআনি নামক এলাকায় এ ঘটনা ঘটে। আহত এসআই ফিরোজ ও কনেস্টবল সাহেব আলীকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, ওই গ্রামের আনোয়ার হোসেনের সাথে আব্দুল হকের জমি নিয়ে বিরোধ দেখা দেয়।

বুধবার সকালে আব্দুল হক ওই জমিতে ঘর নির্মানের উদ্দেশ্যে মাটি কাটা শুরু করলে এ ঘটনায় আনোয়ারের স্ত্রী পাখি বেগম থানায় অভিযোগ দিলে সকালে পুলিশ গিয়ে কাজ বন্ধ করে উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় আসতে বলে চলে আসেন। কিন্তু কাজ বন্ধ না করা বিকেলে বাদি পক্ষ কাজ বন্ধ করতে বললে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে রাজাপুর থানার এসআই ফিরোজ ও কনেস্টবল সাহেব আলী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে আব্দুল হকের ছেলে জাহিদ ও মনিরসহ তাদের পক্ষের লোকজন মিলে খোন্তা ও শাবল দিয়ে এসআই ফিরোজ পিটিয়ে আহত এবং কনেস্টবল সাহেব আলীর মাথা ফাটিয়ে দেয়। পরে খবর পেয়ে ওসির নেতৃত্বে একদল পুলিশ গিয়ে তাদের উদ্ধার ও আব্দুল হকের স্ত্রী মারিয়া বেগম, মেয়ে হাবিবা বেগম ও আসমা আক্তারকে আটক করে।