ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস পালিত

প্রকাশঃ ২০১৮-০৩-১৭ - ১৭:২৮

ঠাকুরগাঁও প্রতিনিধি :  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস উপলক্ষে শনিবার সকালে ঠাকুরগাঁওয়ে সূর্যদয়ের সাথে সাথে জেলা পরিষদ ডাকবাংলো চত্বরের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

এ সময় জেলা প্রশাসক আখতারুজ্জামান,পুলিশ সুপার ফারহাত আহমেদ,জেলা পরিষদের চেয়ারম্যান সাদেক কুরাইশী, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী ও সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও  শ্রেণিপেশার মানুষ ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

পরে সকাল সাড়ে ৯টায় “ বঙ্গবন্ধুর জন্মদিন বাংলাদেশের খুশির দিন ” এই শ্লোগানকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসন চত্বর থেকে একটি  শোভাযাত্রা বেড় হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে গিয়ে শেষ হয়।

এসময় জেলা পরিষদ অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর পরে দুপুরে সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের আরাজী ডাঙ্গীপুকুর গ্রামে গড়েয়া মহিলা টেকনিক্যাল এন্ড বিএম কলেজের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঐ এলাকার ৬৩টি বসতবাড়ি ও ৩টি দাতব্য প্রতিষ্ঠানে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন বাংলাদেশ আ:লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও উপজেলা নির্বাহী অফিসার ও গড়েয়া মহিলা টেকনিক্যাল অ্যান্ড কলেজের সভাপতি আসলাম মোল্লার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ:লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো,সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন,মহিলা বিষয়ক সম্পাদিকা আয়শা সিদ্দিকা তুলি প্রমুখ।

উল্লেখ্য : ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎতের অর্থায়নে প্রায় সাড়ে ১৬লক্ষ টাকা ব্যয় করে ঐ এলাকায় বিদ্যুৎতের নতুন সংযোগ দেওয়া হয়।