ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎ লাইনের উদ্বোধন

প্রকাশঃ ২০১৮-০৩-১৮ - ১৭:৪৫

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে।

রবিবার দুপুরে ঐ ইউনিয়নের ভেলাজান মন্ডলপাড়া, আরাজীঝাড়গাঁও গ্রামের ৯৮টি আবাসিক ও ০২টি দাতব্য প্রতিষ্ঠানে প্রায় ১৯ লক্ষ ৭৮হাজার টাকা ব্যয় এসব বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

পল্লী বিদ্যুৎ সমিতির জিএম ইনছের আলীর সভাপতিত্বে¡ এক আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, চিলারং ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুব আলী,উপজেলা যুবলীগের দপ্তর বিষয়ক সম্পাদক জাকির হোনের মিলন প্রমুখ।

এসময় আলোচনা সভায় রমেশ সেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সত্যের পথে থেকে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তাঁর এই যাত্রাকে কেউ ব্যাহত করতে পারবে না। তাই আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আগামী ২৯ মার্চ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও সফরে আসছেন। সফর উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিশাল জনসভার আয়োজন করা হবে। জনসভা সফল করার জন্য দলমত নির্বিশেষে সকলকে উপস্থিত থাকার আহবান জানান তিনি।