ঠাকুরগাঁও সদর হাসপাতালের স্বাস্থ্যসেবা উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন

প্রকাশঃ ২০১৭-১১-১৮ - ১৬:৫৬

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের স্বাস্থ্যসেবা উন্নয়নে স্থানীয়দের সহায়তায় ব্যতিক্রম উদ্যোগ গ্রহন করা হয়েছে।  এ উপলক্ষে শনিবার সকালে স্থানীয় ব্যবস্থাপনায় হাসপাতালের সার্বিক উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করা হয়।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়াল। অন্যানের মধ্যে বক্তব্য দেন, সিভিল সার্জন ড.আবু মোঃ খায়রুল কবির, জেলা আ:লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা.সাদেক কুরাইশী, সিনিয়র এ এসপি হাসিবুল ইসলাম, শিশু বিশেষজ্ঞ ড.শাহজাহান নেওয়াজ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আমরা অসহায় ও দরিদ্র মানুষকে সেবা দিতে স্থানীয়দের সহায়তায় জনবল নিয়োগ ও প্রয়োজনীয় যন্ত্রপাতির মাধ্যমে সব ধরনের পরিক্ষা নিরিক্ষার ব্যবস্থা করছি। এরই মধ্যে একটি কমিটি গঠন করে ব্যাংক একাউন্টের মাধ্যমে অর্থ সংগ্রহ করা হচ্ছে। আর এ অর্থ দিয়ে প্রয়োজনীয় যন্ত্রপাতি ও জনবল নিয়োগ দিয়ে ঘটতি পুরন করা হবে।

ইতোমধ্যে প্রায় ৭ লাখ টাকা জমা হয়েছে। ঘাটতি পুরনে রক্তের বিভিন্ন রোগ নির্ণয়ে একটি এনালাইজার মেশিন ক্রয় করা হয়েছে।

আনুষ্ঠানিকভাবে সকলের উপস্থিতিতে সহায়তার অর্থে ক্রয়কৃত একটি এনালাইজার মেশিন তুলে দেন হাসপাতাল কর্তৃপক্ষের কাছে। এর ধারাবাহিকতা ধরে রাখতে সকলের সহযোগীতা কামনা করেন সিভিল সার্জন।