ঠাকুরগাও এ বাংলাদেশী নাগরিকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশঃ ২০১৮-০৯-৩০ - ১৪:০৯
ঠাকুরগাও প্রতিনিধি :  ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই সীমান্ত এলাকার নাগরনদী  থেকে সাহিদুর রহমান  (২৭) নামের এক বাংলাদেশী নাগরিকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার রাত সাড়ে ১১টায় লাশটি উদ্ধার করা হয় বলে জানান আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান  আকালু মোহাম্মদ ডোংগা।তিনি আরো জানান নিহত সাহিদুর রহমান একজন গরু ব্যবসায়ী।
স্থানীয়রা জানান,শনিবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলার হরিনমারী গ্রামের খতিব উদ্দিনের ছেলে সাহিদুর রহমানসহ কয়েকজন মিলে রত্নাই সীমান্তের ৩৮২ নং পিলার এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করে। এসময় ১৭১ সোনামতি ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদেরকে লক্ষ করে গুলি ছুড়লে সাহিদুর রহমান গুলিবিদ্ধ হয়। প্রাণের ভয়ে সঙ্গিরা সাহিদুরকে নদীতে ফেলে পালিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হলে বিজিবি ও পুলিশ সাহিদুরকে খুজতে থাকে। পরে রাত সাড়ে ১১টায় ৩৮২ নং পিলার এলাকার আমতলী গ্রাম সংলগ্ন নাগরনদী থেকে তার মরদেহ উদ্ধার করে।
এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত চিত্ত রঞ্জন দাস জানান, আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি সাহিদুর রহমান গুলিবিদ্ধ। ময়না তদন্তের জন্য নিহতের লাশ আজ রোববার ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হবে। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।