ডিসি কেলঙ্কারি: জামালপুরে তদন্ত কমিটি

প্রকাশঃ ২০১৯-০৮-২৯ - ১৯:০৫

জামালপুর : জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের ভিডিও কেলেঙ্কারি খতিয়ে দেখতে মন্ত্রিপরিষদের পাঁচ সদস্যের তদন্ত কমিটি জামালপুরে পৌঁছেছে।

বৃহস্পতিবার দুপুরে, মন্ত্রীপরিষদ বিভাগের যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে পাঁচ সদস্যের তদন্ত দল জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে পৌঁছে তদন্ত কাজ শুরু করে। তদন্তের শুরুতেই তারা জেলা প্রশাসকের বিশ্রাম কক্ষ পরিদর্শন করেন।

এরপর সভাকক্ষে ঘটনার সাথে জড়িত ওই নারী অফিস সহায়কের সাথে কথা বলেন তদন্ত কমিটি। দুপুর পৌঁনে ২ টার দিকে অভিযুক্ত অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনা সভাকক্ষ থেকে বের হয়ে আগামী রবিবার থেকে নতুন করে ৫ দিনের ছুটির আবেদন করেন। এরপরই জেলা প্রশাসক কার্যলয় ত্যাগ করেন ওই নারী।

তদন্ত কমিটির সদস্যরা এখন জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের সথে কথা বলছেন। গত ২২ আগস্ট রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরের সাথে তার অফিসের ওই নারী অফিস সহায়কের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এতে জামালপুরসহ সারাদেশে নিন্দার ঝড় উঠে। এ ঘটনায় জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরকে ২৫ আগস্ট ওএসডি করা হয়।