ডুমুরিয়ায় প্রতিপক্ষের হামলায় ২ যুবক রক্তাক্ত জখম

প্রকাশঃ ২০১৯-০৪-৩০ - ১৭:৩৩

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : ডুমুরিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই যুবক রক্তাক্ত জখম হয়েছে। ঘটনাটি ঘটে সোমবার রাতে উপজেলার ভান্ডারপাড়া বাজারে। আহত দু’জনই ডুমুরিয়া হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় ডুমুরিয়া থানায় ৭ জনের নাম উল্লেখ করে একটি এজাহার দায়ের হয়েছে।
এজাহার সুত্রে জানা গেছে, উপজেলার ভান্ডারপাড়া গ্রামের মৃত আজিজ শেখের ছেলে শওকত হোসেন শেখের সাথে একই এলাকার একটি গ্রুফের সাথে পূর্ব শত্রুতা চলছিল। এরই জের ধরে গত সোমবার রাতে তার সেজ ছেলে মুজাহিদ শেখ (১৭) ও তার ভাইপো মনিরুলের (২০) ওপর প্রতিপক্ষ জাফর ফকির (২৫), আবু তাহের ফকির (২৩), তামিম ফকির (২১), ধলু শেখ (২৭), ইনামুল গাজী (৩২), পারভেজ সরদার (২০), হাসান ফকির (৪২) অতর্কিত হামলা করে। হামলায় মুজাহিদ ও মনিরুলের পিঠের নিচের দিকে চাইনিচ কুড়ালের কোপে রক্তাক্ত জখম হয়। পরে তাদেরকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ডুমুরিয়া হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ নিলাঞ্জন ঘোষ তুহিন জানান, আহতরা আবস্থা আপাতত ভালোর দিকে। তবে প্রচন্ড মারপিট করা হয়েছে।
ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, মারপিটর ঘটনায় শওকত হোসেন শেখ একেটি এজাহার করেছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।