ডুমুরিয়ায় বিদ্যুৎ-স্পৃষ্টে জুয়াড়ির মৃত্যু

প্রকাশঃ ২০২০-১১-০৩ - ১৮:২৯

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : ডুমুরিয়ায় পুলিশের তাড়ায় তাসের আসর থেকে দৌড়ে পালাতে গিয়ে গোপাল মন্ডল (৩৬) নামের এক জুয়াড়ি মারা গেছে। ধান ক্ষেতে থাকা অবৈধ বিদ্যুৎ-স্পৃষ্টে তার মৃত্যু হয়। থানা পুলিশ মঙ্গলবার সকালে উপজেলার মুড়াবুনিয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার ও সুরোতহাল রির্পোট শেষে মরদেহ পরিবারের নিকট প্রেরণ করেছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সোমবার রাতে উপজেলার আটলিয়া ইউনিয়নের মুড়াবুনিয়া প্রাইমারি স্কুলের পাশে বসে একদল জুয়াড়ি তাস খেলতে ছিল। রাত ১১টার দিকে খবর পেয়ে শোভনা মাদারতলা ক্যাম্পের এস আই আব্দুল হান্নান ও তার সঙ্গীয় র্ফোস ওই তাসের আসরে হানা দেয়। এ সময় পুলিশি উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। এরমধ্যে গোপাল মন্ডল পাশের সুবোল সানার ধান ক্ষেতে পড়ে অবৈধ কারেন্টের তারে জড়িয়ে মারা যায়। মৃত গোপাল মুড়াবুনিয়া গ্রামের কার্তিক মন্ডলের ছেলে। সে পেশায় একজন নছিমন চালক এবং এক সন্তানের জনক।
এ বিষয়ে এস আই আব্দুল হান্নান বলেন, আমরা প্রতিনিয়ত এলাকায় টহল ডিউটি করি। ঘটনার দিনও আমরা টহলে বের হলে জানতে পারি জুয়া খেলার কথা। কিন্তু আমরা আসরে যাওয়ার আগেই ওরা আমাদের উপস্থিতি টের পেয়েই পালিয়ে যায়। পরে জানতে পারি ধাওয়া খেয়ে কারেন্টের তারে জড়িয়ে গোপাল মন্ডল নামের একজন মারা গেছে।
এ ঘটনার তদন্তকারি কর্মকর্তা ডুমুরিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ আকরাম হোসেন বলেন, বিদ্যুৎ স্পৃষ্টে নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে এসে তার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় ডুমুরিয়া থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে যার নং-৫৮। আর লাশের সুরোতহাল রির্পোট শেষে নিহতের পরিবার ও স্থানীয়দের অনুরোধে মরদেহ পরিবারের নিকট প্রেরণ করা হয়েছে।