ডুমুরিয়ায় বিষপানে গৃহবধুর আত্মহত্যা

প্রকাশঃ ২০২০-১০-১২ - ১৮:৩১

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : ডুমুরিয়ার পল্লীতে স্বামীর ওপর অভিমানে কীটনাশক পান করে মীম আক্তার (১৬) নামের এক গৃহবধু মারা গেছে। থানা পুলিশ সোমবার সকালে তার মরদেহ উদ্ধার ও সুরোতহাল রির্পোট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, প্রায় সাত মাস পূর্বে উপজেলার ভান্ডারপাড়া ইউনিয়নের উলা মাঝেরপাড়া এলাকার আজিজ মোড়লের ছেলে মাজেদুল ইসলাম মোড়লের (২১) সাথে খুলনার বানরগাতি এলাকার মামুন শিকদারের মেয়ে মীম খাতুনের বিবাহ হয়। সেই থেকেই খুঁটিনাটি বিষয় নিয়ে তারা জড়িয়ে পড়তো অভিমানে। এমনি করে গত রোববার রাতে স্বামী মাজেদুলের বাড়ি ফিরতে দেরি হওয়ায় অভিমান করে মীম। এত রাত পর্যন্ত কই ছিলে এই নিয়েই চলে দু’জনের মধ্যে তর্কতর্কি। হঠাৎ মাজেদুল ঘরের বাহিরে গেলে এই সুযোগে কীটনাশক পান করে ছটফট করতে থাকে। পরে তাকে স্থানীয়রা ডুমুরিয়া হাসপাতালে নিয়ে গেলে রাত তিনটার দিকে ডাক্তার মৃত বলে ঘোষণা করে।
ডুমুরিয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে জানা গেছে গৃহবধু মীম অভিমানে আত্মহত্যা করেছে। আমরা তার লাশ উদ্ধার ও সুরোতহাল রির্পোট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি এবং এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে যার নং-৫৩।