ডুমুরিয়ায় মহিলার আত্মহত্যা

প্রকাশঃ ২০২০-০৯-২৭ - ১৯:১৭

ডুমুরিয়া প্রতিনিধি : ডুমুরিয়া উপজেলার গুটুদিয়ার পাটকেলপোতা গ্রামে গলায় ফাঁস দিয়ে কবিতা বিশ্বাস (৫০) নামের এক মহিলা আত্নহত্যা করেছে। পুলিশ রোববার সকালে তার লাশ উদ্ধার ও সুরোতহাল রির্পোট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার গুটুদিয়া ইউনিয়নের পাটকেলপোতা গ্রামের মৃত বিধান বিশ্বাসের স্ত্রী কবিতা বিশ্বাস কয়েকদিন ধরে ডায়রিয়ায় ভুগছিল। তাছাড়া বছর তিনেক আগে স্বামী বিধান ক্যান্সার রোগে মারা যাওয়ার পরে সে চিন্তাগ্রস্থ হয়ে পড়ে। ২ মেয়ে বিবাহের পরে একমাত্র ছেলে শিমুল বিশ্বাসকে নিয়ে চলছিল সংসার। কিন্তু নিজের ডায়রিয়া রোগের কোন উন্নতি না হওয়ায় শনিবার রাতে বাড়ির পাশের একটি আম গাছের ডালের সাথে নিজের শাড়ি গলায় পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরদিন রোববার সকালে বাড়ির লোকজন খোঁজাখুজির এক পর্যায়ে তাকে ঝুলান্ত অবস্থায় দেখতে পায়।
ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, প্রাথমিক ভাবে ধারণা হচ্ছে ওই মহিলা রোগের কারণে আত্মহত্যা করেছে। আমরা লাশের সুরোতহাল বির্পোটে শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি এবং এ ঘটনায় ডুমুরিয়া থানায় একটি অপমৃত্য মামলা হয়েছে যার নং-৫১।