ডুমুরিয়ায় যুব উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে ব্যাংক ম্যানেজারকে গালিগালাজের অভিযোগ

প্রকাশঃ ২০২০-০৭-০৫ - ১৭:২৭

সুজিত মল্লিক, ডুমুরিয়া : ডুমুরিয়া উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার বিরুদ্ধে এক ব্যাংক ম্যানেজারকে অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বিচারের দাবিতে ওই ম্যানেজার প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সুত্রে জানা গেছে, ২রা জুলাই বৃহস্পতিবারে ডুমুরিয়া সোনালী ব্যাংকে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম কামরুজ্জামানের বেতন বিল জমা হয়। কিন্তু ওই বিলপত্রে উপজেলা হিসাব রক্ষণ অফিসারের পরিবর্তে ছিল সুপারিনটেনডেন্টের স্বাক্ষর। যা দেখে ব্যাংকের ক্যাশিয়ার ওই বিলপত্রটি ম্যানেজার মৃনাল কান্তি দাসকে অবিহিত করেন এবং সংশোধনীর জন্য সংশ্লিষ্ট হিসাব রক্ষণ দপ্তরকে অবগত করেন। কিছুক্ষণ পরেই যুব উন্নয় কর্মকর্তা এস এম কামরুজ্জামান, ম্যানেজার মৃনাল কান্তি দাসকে ফোন দেন এবং ফোনে তাদের মধ্যে তুমুল তর্ক-বিতর্ক হয়।
এ বিষয়ে সোনালী ব্যাংক ম্যানেজার মৃনাল কান্তি দাস জানান, বিলপত্রটি দেখে ক্যাশিয়ারকে সংশ্লিষ্ট দপ্তরের সঙ্গে আলাপ করে সমাধানের ব্যবস্থা করতে বলে আমি দুপুরে খেতে বসি। এরই মধ্যে যুব উন্নয়ন কর্মকর্তা আমাকে ফোন করে উচ্চস্বরে এই ম্যানেজার বলে কথা বলতে শুরু করেন। তখন দু’জনের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে তিনি আমাকে শুয়ারের বাচ্চা, কুত্তার বাচ্চা ও বেয়াদোব বলে গালিগালাজ করে ফোন কেটে দেন। তার এমন আচারণে আমি খুবই মর্মাহত। বিষয়টি নিয়ে আমি উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উর্দ্ধতন ব্যাংক কার্যালয়ে লিখিত অভিযোগ করেছি।
এ বিষয়ে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম কামরুজ্জামান জানান, বিলপত্রের সবকিছু ঠিক থাকার পরেও তিনি ইচ্ছা করে আমার বেতন বিলটি আটকে রাখেন। বিষয়টি নিয়ে মুঠোফোনে দু’জনের মধ্যে কথা কাটাকাটি ও গালিগালাজের ঘটনা ঘটে।
বিষয়টি নিয়ে ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ জানান, অভিযোগ পেয়েছি, খোজ খবর নিচ্ছি। এখনো বসাবসির ডেট ঠিক করিনি। তবে অফিসারদের মধ্যে এমন আচারণ মোটেই সম্মানজনক নয়।