ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় মাস্টার ইমান আলীর মৃত্যু

প্রকাশঃ ২০২০-০৮-০৮ - ১৯:৪৫

ডুমুরিয়া প্রতিনিধি : খুলনা-সাতক্ষীরা সড়কের আঙ্গারদোহা নামক স্থানে শনিবার দুপুরে ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত শিক্ষক ইমান আলী (৭০) মারা গেছেন।
প্রত্যক্ষদর্শী ও উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন সুত্রে জানা গেছে, শনিবার দুপুর ১টার দিকে অবসরপ্রাপ্ত শিক্ষক ইমান আলী মটর-সাইকেল (খুলনা হ ১১-৫০১৪) যোগে ডুমুরিয়া থেকে শোলগাতিয়ায় ফিরছিলেন। পথিমধ্যে খুলনা সাতক্ষীরা সড়কের আঙ্গারদোহা নামক স্থানে পৌঁছালে অপর দিক দিয়ে আসা একটি মালবাহি ট্রাকের (ঢাকা মেট্রো ট ১১-৭১১৩) ধাক্কায় তিনি ছিটকে পড়েন। এ সময় তিনি প্রচন্ড আঘাত পান এবং আঘাতে তার মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থান ক্ষত বিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত মাস্টার ইমান আলী উপজেলার রুদাঘরা ইউনিয়নের শোলগাতিয়া-চহেড়া গ্রামের বাসিন্দা।
উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার যুগল বিশ্বাস জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ট্রাকের নিচে রক্তাক্ত অবস্থায় এক বৃদ্ধ পড়ে আছেন। আর পাশে একটি আঘাতপ্রাপ্ত মটর সাইকেল ফেলানো। আমরা দ্রুত তাকে উদ্ধার করে দেখি মাথা ও মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতে ক্ষত-বিক্ষত এবং নিহত। পরে হাইওয়ে পুলিশের নিকট লাশটি হস্তন্তর করি।