ঢাকা থেকে পালানো করোনা রোগীকে স্বামীসহ আইসোলেশনে ভর্তি

প্রকাশঃ ২০২০-০৪-০৮ - ১৮:৫৭

ঢাকা অফিস : ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে পালিয়ে আসা করোনাভাইরাসে আক্রান্ত এক নারীকে স্বামীসহ আইসোলেশনে ভর্তি করা হয়েছে।

বুধবার (৮ই এপ্রিল) ভোরে রাজবাড়ী সদর হাসাপাতালের আইসোলেশন সেন্টারে তাকে ভর্তি করেছে স্বাস্থ্য বিভাগ। এর আগে, মঙ্গলবার (৭ই এপ্রিল) ভোরে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন থেকে উদ্ধার করা হয় আক্রান্ত ওই নারীকে। এ ঘটনায় সদর উপজেলার দাদশী ইউনিয়নের বক্তারপুর ও সমস্তপুর গ্রাম লকডাউন করেছে প্রশাসন।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ৪ই এপ্রিল (শনিবার) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় পাঠানো হয়। গত মঙ্গলবার দুপুরে সদর থানা পুলিশ জানতে পারে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক রোগী ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে পালিয়েছে। আমরা খোঁজ নিয়ে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে দাদশী নিউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে উদ্ধার করি এবং স্বাস্থ্য বিভাগকে খবর দেই।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, তার শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। সে ঢাকায় সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি ছিলো, গতকাল সেখান পালিয়ে দাদশীর নিজ বাড়ীতে চলে আসে। পুলিশ মঙ্গলবার রাত সাড়ে ৩টা থেকে তার স্বামীর বাড়ি ঘিরে রাখে। পরে পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মীরা তাকে ও তার স্বামীকে উদ্ধার করে রাজবাড়ী আইসোলেশন সেন্টারে ভর্তি করি। আমি উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলছি। তাদের নির্দেশনা মোতাবেক ব্যবস্থা গ্রহণ করবো।