তালায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পিতা-পুত্রের ওপর হামলা

প্রকাশঃ ২০২০-০৩-৩১ - ১৮:১৭

তালা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মারধরের শিকার হয়েছেন এক বৃদ্ধসহ তার পুত্র। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে উপজেলার খলিলনগর ইউনিয়নের উত্তর নলতা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহত হয়েছে উত্তর নলতা গ্রামের বৃদ্ধ সিরাজ মোড়ল (৭৫) ও তার ছেলে সাত্তার মোড়ল (৩৮)। বর্তমানে বৃদ্ধ সিরাজ মোড়ল তালা স্বাস্থ্যকমপ্লেক্স চিকিৎসাধীন আছে। এ ঘটনায় তালা থানায় মামলার প্রস্তুতি চলছে।
অভিযোগে জানাযায়, উত্তর নলতা গ্রামে সামছুর রহমান মোড়লের ছেলে সুমন মোড়ল (২২) দীর্ঘদিন ধরে সাত্তার মোড়লের ৮ম শ্রেণীর স্কুল পড়ুয়া মেয়ে (১৪) স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসছিল।
এ ঘটনায় ২০১৯ সালের ১৩ অক্টোবর তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মেয়ে নিজে বাদী হয়ে লিখিত অভিযোগ করেছিল। পরে খলিলনগর ক্যাম্পে ২০১৯ সালের ১৬ নভেম্বর দু’পক্ষকে ক্যাম্প ইনচার্জ ডেকে এক আপোষনামার মাধ্যমে নিস্পত্তি করে দেয়। আপোষনামায় সুমন মোড়ল আর এ ধরণের কাজ করবে না বলে অঙ্গীকার করে। সম্প্রতি আবরো সুমন মোড়ল বিভিন্নভাবে ঐ মেয়েটিকে উত্ত্যক্ত করে আসছিল। মঙ্গলবার সকালে মেয়ের বাড়ির সামনে মেয়ে উত্ত্যক্ত করার সময় মেয়ের দাদা সিরাজ মোড়ল এসে বাঁধা দেয়। পরে সুমন গংরা মেয়ের বাড়িতে এসে হামলা চালায়। এ সময় বৃদ্ধ সিরাজ মোড়ল ও তার ছেলেকে পিটিয়ে জখম করে তারা। পরে স্থানীয়রা এসে তাদেরকে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে বৃদ্ধ সিরাজ মোড়ল তালা স্বাস্থ্যকমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, ওখানে একটি মারামারির ঘটনা তিনি শুনেছেন। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।