তালায় এয়ারফোর্সের সদস্যকে কুপিয়ে হত্যার চেষ্টা

প্রকাশঃ ২০১৭-১২-১৫ - ২০:৫১

সেলিম হায়দার : তালায় বাংলাদেশ এয়ারফোর্সের এক সদস্যকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। বৃহষ্পতিবার রাত ৯টার দিকে তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের প্রসাদপুর গ্রামে এ ঘটনা ঘটে। তাকে আশঙ্কাজনক অবস্থায় যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জখম হওয়া এয়ার ফোর্স সদস্যের নাম সাব্বির হোসেন বাবু (৩০)। তিনি সাতক্ষীরার তালা উপজেলার প্রসাদপুর গ্রামের সিরাজউদ্দিন গাজীর ছেলে।
প্রসাদপুর গ্রামের সিরাজউদ্দিন গাজী জানান, তার ছেলে সাব্বির এয়ারফোর্সে সিপাহী হিসেবে কর্মরত। বর্তমানে তাকে র‌্যাব-৯ এর সিলেট কার্যালয়ে সাময়িক দায়িত্ব পালনের জন্য বলা হয়েছে। গত রোববার সে ছুটিতে বাড়িতে আসে। বৃহষ্পতিবার রাত ৯টার দিকে খলিলনগর বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পরপরই ইটের রাস্তার উপর পিছন দিক থেকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। তার মাথার পিছনের দিকে, পিঠে ও হাতে ধারালো দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে।
তিনি অভিযোগ করে বলেন, একই এলাকার নজরুল ইসলামের ছেলে মনিরুল ও সাইফুলের কাছে তার ছেলে সাব্বির ৭০ হাজার টাকা পেতো। টাকা না দেওয়ায় খুলনা র‌্যাব- ৬ এ অভিযোগ করে তিন মাস আগে টাকা আদায় করে নেয় সে। এতে মনিরুল ও সাইফুল ক্ষুব্ধ ছিল। এরই জের ধরে সাব্বিরকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে আশঙ্কা করছেন তিনি।
খলিলনগর পুলিশ ফাঁড়ির সহকারি উপপরিদর্শক কামাল হোসেন শুক্রবার রাত পৌনে আটটার দিকে এ প্রতিবেদককে জানান, হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। সাব্বিরের বাবা সিরাজউদ্দিন গাজী ছেলের চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় রাত সাড়ে সাতটা পর্যন্ত থানায় মামলা দিতে পারেননি।