তালায় সেনা সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশঃ ২০২০-১০-৩১ - ১৪:২৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় চন্দ্র শেখর সরকার (২১) নামের এক সেনা সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে ওই সেনা সদস্যের বাড়ির পাশে বেসরকারী উন্নয়ন সংগঠন এস.ডি.এফ সংস্থার প্রবেশ পথে গেটের আড়ার সাথে গলায় গামছা পেচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত সেনা সদস্য চন্দ্র শেখর সরকার উপজেলার মাগুরা গ্রামের নিমাই সরকারের ছেলে। তিনি কক্সবাজারের রামু ক্যান্টনমেন্টে ইঞ্জিনিয়ারিং কোরে সৈনিক পদে কর্মরত ছিলেন।
তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার দিবাগত মধ্য রাতের কোন এক সময় উপজেলার মাগুরা গ্রামের নিজ বাড়ির পাশে এস.ডি.এফ সংস্থার প্রবেশ দ্বারের আড়ার সাথে গলায় গামছা পেচিয়ে ওই সেনা সদস্য আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তিনি পাঁচদিনের ছুটিতে বাড়িতে এসেছিলেন। গত ২৫ অক্টোবর তার ছুটি শেষ হয়। কিন্তু তিনি আর কর্মস্থলে যাননি। তবে, তার আত্মহত্যার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।
ওসি মেহেদী রাসেল আরো জানান, ময়না তদন্তের পর তার মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। তার মরাদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়া হয়নি বলে তিনি আরো জানান।