তালায় স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশঃ ২০১৭-০৬-১২ - ১৯:৪৫

সেলিম হায়দার, তালা, সাতক্ষীরাঃ পারিবারিক কলাহের জের ধরে স্ত্রী ইরানী বেগমকে এলোপাতাড়ি কুপিয়ে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে স্বামী আক্তার মোড়ল (৩৭)। ইরানী বেগম বর্তমানে খুলনামেডিক্যাল কলেজ হাসপাতালে ভতি রয়েছে।

রবিবার (১১ জুন) রাত সাড়ে ১২ টার দিকে সাতক্ষীরার তালা উপজেলার ঘোনা গ্রামে এ ঘটনা ঘটে। অবস্থার অবনতি হওয়ায় ইরানীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

ইরানীর ভাই এ্যাডভোকেট ছকিল উদ্দীন গাজী জানান, উপজেলার ঘোনা গ্রামের মৃত একোব্বর গাজীর মেয়ে ইরানীর সাথে একই গ্রামের দরিদ্র পরিবারের আক্তার মোড়ল সাথে বিবাহ হয়। বিবাহিত জীবনে তাদের তিন ও ছয় বছরের দুইটি মেয়ে সন্তান রয়েছে। সাংসারিক জীবনে তাদের মধ্যে প্রায় ঝগড়া-বিবাদ হতো।

তিনি জানান, রবিবার সন্ধ্যায় তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ইরানীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে আক্তার। পরে বাড়ির পাশে একটি আমগাছে আক্তার গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। আর ওই রাতেই আহত ইরানী বেগমকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকামেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হচ্ছে।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা ডাক্তার শাহারুল ইসলাম জানান, রাত দুইটার দিকে ইরাণীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছিল। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে।