সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা শাখার পথ শিশুদের সাথে প্রীতিভোজ

প্রকাশঃ ২০২০-১১-১৪ - ১৪:২১

চট্টগ্রাম ব্যুরো: “মানবতার স্পর্শে, দূর হোক অন্ধকার”এই শ্লোগানকে সামনে রেখে ২০১৫ সালের জানুয়ারি মাস থেকে পথচলা শুরু সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গণ থেকে শুরু হওয়া এই সংগঠনটি বাংলাদেশের ৬৪ জেলায় পৌঁছে গেছে সুবিধাবঞ্চিত পথশিশুদের জীবন মান উন্নয়নের উদ্দেশ্যে।
এরই ধারাবাহিকতায় আজ অনুষ্ঠিত হয়ে গেলো চট্টগ্রাম উত্তর জেলা শাখার আয়োজনে পথশিশুদের সাথে বিশিষ্টজনের প্রীতিভোজ ও আলোচনা সভা। উত্তর চট্টলার অন্যতম সদস্য ও ছাত্রনেতা হোসেন আল জাহিদ সুমন এর সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন রাঙ্গুনিয়া উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক, দানবীর ও আওয়ামীলীগ নেতা সফিউল আলম। সংগঠনের অন্যতম সদস্য মাহবুব সুমনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য বাবর উদ্দিন সাগর ও আফাজ উদ্দিন বাপ্পি, সংগঠনের মহানগরের সাধারন সম্পাদক আলাউদ্দিন ও সহসভাপতি রাজন, মনজুরুল আলম রোজন, নাহিদুল আলম রুমি, শাওন আরাফাত, মিশু মজুমদার, আকরাম হোসেন, গোলাম মোস্তফা, আকিব জাবেদ প্রমুখ। বক্তারা বলেন আগামী দিনে চট্টগ্রাম উত্তরে আরও বড় পরিসরে পথশিশু ও অসহায় মানুষের পাশে দাড়াবে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন। প্রধান অতিথি রাঙ্গুনিয়া উপজেলায় সুবিধাবঞ্চিত শিশুদের জন্য একটি স্কুল করে দেওয়ার আশা প্রকাশ করেন।