নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে ট্রাক চাপায় নিহত ৪ : আহত ৪

প্রকাশঃ ২০১৮-০৩-২৬ - ১৭:০৪

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলাধীন নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে বিকাল ২ টার সময় ট্রাক চাপায় যাত্রীবাহী মাহেন্দ্রর চালক ও যাত্রীসহ চার জন নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে আরো চার যাত্রী । স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। রোববার(২৫মার্চ) বিকালে নাভরণ-সাতক্ষীরা সড়কের হাড়িখালী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, শার্শার বাগআচড়া গ্রামের আব্দুল ওয়াবের ছেলে নজরুল ইসলাম(৫৫), নাভরণ যাদবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আলম হোসেন(৩৪) ও বেনাপোলের ছোটআচড়া গ্রামের লিটনে হোসেনের স্ত্রী রোককসানা বেগম(২৫), ও সোনাতন কাঠি গ্রামের শাহাজানের ছেলে সুমন হোসেন (১০)। এ ঘটনায় আহতরা হলেন, সোনাতন কাঠি গ্রামের শাহাজানের স্ত্রী আমেনা খাতুন (৪০), মেয়ে শারমিন খাতুন (১৫), বেনাপোল ছোট আঁচড়া গ্রামের লিটন আলীর ছেলে অংকন (০৭) ও হাড়িখালী গ্রামের জিল্লুর রহমানের ছেলে আশরাফ উদ্দিন (৩৩)।
পুলিশ ও স্থানীয়রা জানান, মাহেন্দ্র অটো চালক নাভারণ থেকে যাত্রী নিয়ে হাড়িখালী মোড়ে যাত্রী নামাচ্ছিলেন। এসময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা একটি ট্রাক দ্ররুতগতিতে যাওয়ার সময় মাহেন্দ্র গাড়ীটিকে ধাক্কা দিলে ওই গাড়িতে থাকা যাত্রীরা উল্টে পড়ে যায়। এসময় ট্রাক চাপায় ঘটনা স্থলে মারা যায় মাহেন্দ্রর চালক । পরে আহত অবস্থায় ৬ যাত্রীকে হাসপাতালে নেওয়ার পথে তিন যাত্রী মারা যায়। অন্যান্য যাত্রীদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
নাভরণ হাইওয়ে পুলিশ ফাড়ির সার্জেন্ট পলিটন মিয়া নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক আটক হলেও চালক পালিয়ে যায়। নিহত ৩ জনের মরদেহ ময়না তদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।