পঞ্চগড়ের আটোয়ারীতে মাদকবিরোধী র‌্যালী ও আলোচনা সভা

প্রকাশঃ ২০১৭-০৭-২৬ - ১৭:০৬

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: “আগে শুনুনঃ শিশু ও যুবাদের প্রতি মনোযোগ দেয়াই তাদের নিরাপদ বেড়ে উঠার প্রথম পদক্ষেপ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে মাদকবিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন এর আয়োজনে আজ মঙ্গলবার (২৬জুলাই) দুপুরে উপজেলা পরিষদের সামনে থেকে ব্যানার, ফেস্টুন সহ একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা মিলনায়তনের আলোচনা সভায় এসে মিলিত হয়।
উপজেলা একাডেমিক সুপারভাইজার রেজাউননবি রাজা এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রানী রায়, অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, অন্যানের মধ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোবারক হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, দোলুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হক প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক, বিভিন্ন স্কুলের শিক্ষার্থী সহ গনমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, আলোচনা সভায় সকল বিদ্যালয় ও মাদ্রাসার প্রধান শিক্ষকগন নিজ নিজ প্রতিষ্ঠানে “আগে শুনুনঃ শিশু ও যুবাদের প্রতি মনোযোগ দেয়াই তাদের নিরাপদ বেড়ে উঠার প্রথম পদক্ষেপ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে অভিভাবক সমাবেশ করে মাদক কে না বলুন এবং মাদকের ভয়াবহতার উপর গুরুতারোপ করে আলোচনা করবেন বলে অঙ্গীকার করেন। #