পাইকগাছায় ট্রাক চাপায় আহত ১

প্রকাশঃ ২০২১-০১-২০ - ১৩:০৯

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছায় ট্রাক চাপায় ইব্রা‌হিম শুভ (২৮) না‌মে এক মোটর সাই‌কেল চালক মারাত্মক আহত হ‌য়ে‌ছেন। তার অবস্থা আশংকাজনক। স্থানীয় লোকজনসহ পু‌লিশ ট্রাকটি‌কে আটক ক‌রে‌ছে।

প্রত্যক্ষদর্শী জানায়, মঙ্গলবার রাত পৌনে ৯ টার দিকে পৌরসভার চারা বটতলা নামক স্থানে চাঁদখালী ইউ‌পির গজা‌লিয়া গ্রা‌মের রব্বানী সরদারের পুত্র শুভ পাইকগাছা থে‌কে এ‌সে চারাবটতলায় রাস্তার পা‌শে এক‌টি দোকা‌নের সাম‌নে মোটর সাই‌কে‌ল নিয়ে দাড়িয়ে ছিল। এমন সময় কয়লা বোঝায় ট্রাক খুলনা থে‌কে পাইকগাছা সদ‌রের দি‌কে যাওয়া দ্রুত গ‌তি‌র এক‌টি ট্রাক তা‌কে চাপা দি‌য়ে পা‌লি‌য়ে যায়। স্থানীয় লোকজন ধাওয়া দিলে ড্রাইভার ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোঃ দুরে রাস্তার পাশে রেখে পালিয়ে যায়। পু‌লিশ ট্রাক‌টি‌কে আটক ক‌রে‌ছে তার (নম্বর খুলনা মে‌ট্রো-ট ১১ ১৮৮৩)। আহত যুবকের ডান পা পু‌রোটাই ভে‌ঙ্গে গে‌ছে। আশংকাজনক অবস্থায় শুভ‌কে উপ‌জেলা হাসপাতা‌লে ভ‌তি করা হ‌লে কর্তব্যরত চি‌কিৎসক উন্নত চি‌কিৎসার জন্য তা‌কে খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরন ক‌রে‌ছে।

পাইকগাছা থানার ও‌সি মো: এজাজ শ‌ফি ঘটনার সত্যতা স্বীকার ক‌রে ব‌লেন ট্রাক‌টি‌কে আটক করা হ‌য়ে‌ছে এবং চালক‌কে ধারার জোর চেষ্টা চল‌ছে।