পাইকগাছায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এড.সোহরাব আলী সানা’র মাল্যদান

প্রকাশঃ ২০২১-০১-০৪ - ১৯:৪৫

মোঃ আসাদুল ইসলাম, পাইকগাছা : সদ্য ঘোষিত খুলনা জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটিতে সিনিয়র সহ-সভাপতি মনোনীত হওয়ায় পাইকগাছা উপজেলা পরিষদ চত্তরে অবস্থিত বঙ্গবন্ধুর মোরালে পুষ্পমাল্য অর্পণ ও দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান এবং দলীয় নেতা কর্মিদের সাথে মতবিনিময় করেছেন এড. সোহরাব আলী সানা।

সোমবার দুপুরে পাইকগাছা কোর্ট এলাকা থেকে দলীয় নেতা- কর্মিরা মিছিল সহকারে উপজেলা চত্তরে যেয়ে বঙ্গবন্ধুর মোরালে পুষ্পমাল্য অর্পণ করে আবার দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান এবং দলীয় নেতা কর্মিদের সাথে মতবিনিময় করেছেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. সোহরাব আলী সানা। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী, সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সহ কেন্দ্রীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, দলকে শক্তিশালী করতে সকলে মিলে এক সাথে কাজ করার ঘোষনা দেন।
এসময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক খাইরুল আলম, উপজেলা আ’লীগের সাবেক সদস্য সচিব রশীদুজামান মোড়ল, যুগোল কিশোর দে, গড়ইখালী ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার, গাজী শফিকুল ইসলাম শফি,এড. চিত্ত রঞ্জন, আয়ুব আলী,গাজী মিজানুর রহমান মিজান, জি এম ইকরামুল ইসলাম, মোঃ আতাউর রহমান আতা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জগদিশ রায়, নুরুল ইসলাম, হাসান রুমি, কাজী শাকাওয়াত হোসেন পাপ্পু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আবুল কালাম আজাদ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি জি এম মিজানুর রহমান মিজান, জি মোরশেদ ইয়াসিন, গোপাল মন্ডল, সিরাজুল ইসলাম,কামরুল গাইন,সুব্রত কুমার, রমেশ মন্ডল, আনোয়ার, বাবু গাইন, জিসিএস সরকার, প্রকাশ মন্ডল, সোহাগ, মফিজুল ইসলাম, রাবু, নাঈম, শাহিন, আশরাফুল,সুকৃতি সানা, সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।