পাটকেলঘাটায় সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত

প্রকাশঃ ২০২০-০৩-২৯ - ১৯:৫৫

সেলিম হায়দার : খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা থানার কুমিরা মহিলা ডিগ্রী কলেজের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক স্কুল ও এক কলেজ ছাত্র নিহত হয়েছে। শনিবার(২৮ মার্চ) রাত ১০টার দিকে মোটর সাইকেল ও ওষুধবাহী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো: থানার শাকদহ গ্রামের মাদার মন্ডলের ছেলে ও পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আশিষ কুমার মন্ডল(১৭) এবং একই গ্রামের শিবপদ মন্ডলের পুত্র ও ইসলামকাটি টেকনিক্যাল এন্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মুকুন্দ কুমার মন্ডল(১৯)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত ১০টার দিকে থানার মির্জাপুর এলাকা থেকে আশিষ ও মুকুন্দ মন্ডল একটি মোটরসাইকেলে পাটকেলঘাটার দিকে আসছিল। এ সময় সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি ওষুধবাহী মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মটরসাইকেলে থাকা দুই ছাত্র গুরুতর আহত হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাদের মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ সড়ক দুর্ঘটনায় ওই দুই ছাত্রের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। গাড়ী দুটি জব্দ করা হয়েছে। তবে ঘাতক মাইক্রোবাসটির চালককে আটক করা সম্ভব হয়নি।