পাবনায় ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশঃ ২০১৮-০৪-০২ - ১৯:৫৪

ফারুক হোসেন, পাবনা : পাবনা ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সদরুল আলম পিন্টু (৩২) কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা । রবিবার (০১ এপ্রিল ) রাতে প্রতিপক্ষের গুলিতে গুরুতর আহত হন পিন্টু । স্থানীয়রা প্রথমে তাকে ঈশ্বরদী স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থা গুরুতর হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয় । গতকাল সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে পিন্টুর মৃত্যুর খবরে বিক্ষোভ করেছে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা । তারা সকাল থেকে ঈশ্বরদী-পাবনা ও কুষ্টিয়া মহাসড়কের পাকশীর রুপপুর মোড় অবরোধ করে রেখেছিল। বিক্ষোভকারীরাবেঞ্চ ওগাছের গুড়িফেলে অবোরোধ করায় পাবনাÑনাটোর- কুষ্টিয়া মহাসড়কে আধঘন্টা যাচলাচল বন্ধ থাকে। সদরুল হক পিন্টু পাকশি ইউনিয়নের চর-রুপপুর তিনবটতলা গ্রামের আজাদের ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি-ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানান , আহত পিন্টুর কোমড়ে দু’টি গুলি বিদ্ধ হয় । এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত ছিল । অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। সুরতাহাল ও ময়না তদন্তের শেষে মরদেহ পরিবারের লোক জনের কাছে হস্তান্তর করা হবে । এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।