পাবনায় ১৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশঃ ২০২০-০৪-০৩ - ১৪:০২

ফারুক হোসেন, পাবনা : দেশের দরিদ্র অসহায় দিনমুজুর সাধারন মানুষদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করনের লক্ষ্যে সরকারের পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন দেশের স্বনামধণ্য শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপ। গত বুধবার থেকে শুরু হয়ে সপ্তাহব্যাপী বিভিন্ন সংগঠনের মাধ্যমে তারা পাবনা সদর এবং আটঘরিয়া উপজেলায় ১৫ হাজার পরিবারের হাতে তুলে দেন নিত্যা প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।
পাবনা আটঘোড়িয়া উপজেলা পরিষদ ও পৌরসভার মাধ্যমে ১০ হাজার পরিবারের মধ্যে এবং পাবনা পৌর এলাকায় জেলা যুবলীগের মাধ্যমে আরো ৫ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সামাজিক দূরত্ব বজায়ে রেখে সাড়িবদ্ধ ভাবে প্রতিটি পরিবারের সদস্যদের তালিকার মাধ্যমে পাঁচ দিনের সমসপরিমান খাদ্য সামগ্রী তুলে দেয়া হয় তাদের হাতে।
এই কার্যক্রম সঠিক ভাবে সম্পন্ন করতে সহযোগিতা করেন পাবনার আটঘাড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজো বিশ^াস সনি ও যুগ্ন আহবায়ক শিবলী সাদিক, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিক, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক উৎপল মীর্জা, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রানা, সাংবাদিক মুস্তাফিজুর রহমান রাসেল, আফ্রিদী মিঠুন প্রমুখ।
স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, দেশের শ্রমিক শ্রেণীর মানুষকে সহায়তা করতে দেশের সর্বোচ্চ পর্যায় থেকে সহায়তার আহবান জানানো হয়েছে। সেই আহবানে সারা দিয়ে স্কয়ার গ্রুপ পাবনা জেলার কয়েকটি উপজেলার প্রায় ৩০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের মাধ্যমে এই সহযোগিতা প্রকৃত প্রাপ্যদের হাতে পৌছানো হচ্ছে।