পূর্ব শত্রুতার জের ধরে ইউপি সদস্যকে পিটিয়ে জখম

প্রকাশঃ ২০২১-০২-০৫ - ২২:৩২

স্টাফ রিপোর্টার : পূর্ব শত্রুতার জের ধরে অভয়নগর উপজেলার ৭নং শুভরারা ইউনিয়নের ইউপি সদস্য মো: রফিকুল ইসলাম (৪৫)কে স্থানীয় সন্ত্রাসীরা ধারলো অস্ত্র দিয়ে পিটিয়ে জখম করেছেন। বৃহস্পতিবার রাত অভয়নগর উপজেলায় হিদিয়া ইছামতি ব্রীজ চত্বর বাজার এলাকায় এই হামলা চালানো হয়। তাকে প্রথম ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তাকে ওই হাসপাতালে সার্জারি ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তার মাথা ও পায়ে গুরুত্বর জখম হয়েছেন।
৭নং শুভরারা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রাজ্জাক বিশ্বাস ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, যারা হামলা চালিয়েছেন তাদের বিরুদ্ধে ইউপি সদস্য রফিকুল থানায় মামলা দায়ের করেছিলেন। এরই জের ধরে তার ওপর হামলা চালানো হয়।
আহত ইউপি সদস্য মো: রফিকুল ইসলাম এর ছেলে মো: রানা মোল্লা জানান, স্থানীয় সন্ত্রাসীরা হোসেন বিশ্বাস, ইয়ামিন বিশ্বাস, মেহেদী বিশ্বাস, নাসির বিশ্বাস, মহিত বিশ্বাস ও হাসান বিশ্বাসসহ অনেকে তার বাবা রফিকুলের ওপর কুড়াল, লাঠি, হকিস্টিক দিয়ে হামলা চালায়। যারা আমার বাবাকে মারছে তারা এলাকায় মাদক ব্যবসার সেল্টার দাতা হিসেবে কাজ করেন। এদের বিরুদ্ধে পূর্বে তার পিতা মামলাও করেছিলেন। মামলা তুলে নিয়ে তারা বাবাকে বিভিন্ন সময়ে হুমকি-ধামকি দিয়ে আসছিলেন। এ ঘটনায় গতকাল শুক্রবার অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। বাসমরি পুলিশ ক্যাম্পের আইসি ইকবাল জানান, ঘটনাস্থলে গেছিলাম। ইজিবাইকের করে ইছামতি বাজার দিকে যাচ্ছিলো। একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। এ বিষয়ে ভুক্তভোগীরা অভিযোগ দাখিল করেছেন। আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।