প্রেমিকের ঘুষিতে প্রেমিকার বাবার মৃত্যু

প্রকাশঃ ২০১৯-১১-১৬ - ১৩:৩১

কুড়িগ্রাম : কুড়িগ্রামের রাজারহাটে প্রেমিকের ঘুষিতে প্রেমিকার বাবার মৃত্যু; ঘাতক প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।  প্রেমে বাধা দেয়ায় প্রেমিকার বাবাকে ঘুষি মারেন প্রেমিক মৃণাল চন্দ্র। পুলিশ জানায়, উপজেলা সদরের নাটুয়া মহল গ্রামের খগন্দ্রে নাথের পুত্র মৃণাল চন্দ্র (২২) একই গ্রামের মুসলিম পরিবারের ৬ষ্ট শ্রেণীর এক স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

ওই স্কুল ছাত্রীর অভিভাবকের অজান্তে বিভিন্ন সময় মৃণাল মেয়েটির সঙ্গে দেখা করতো। বৃহস্পতিবার রাতে মৃণাল চন্দ্র মেয়েটির বাড়ির পাশে তার সাথে দেখা করতে আসলে মেয়ের বাবা মোসলেম উদ্দিন মৃণাল চন্দ্রকে তার মেয়ের সাথে মেলামেশা করতে মানা করেন। এসময় মৃণাল মোসলেম উদ্দিনের সাথে বিতর্কে জড়িয়ে পরে। এক পর্যায়ে মৃনাল উত্তেজিত হয়ে মোসলেম উদ্দিনের পাজোরে সজোরে ঘুষি মেরে পালিয়ে যায়। এসময় মোসলেম অচেতন হয়ে মাটিত লুটিয়ে পড়ে। পরে মোসলেম উদ্দিনকে তার স্বজনরা উদ্ধার করে প্রথমে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

শুক্রবার অভিযোগ পেয়ে রাজারহাট মোসলেম উদ্দিনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেন। কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘মেয়েটির বাড়ি থেকে মৃনালের কয়েকটি চিঠি উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় নিহত মোসলেম উদ্দিনের স্ত্রী পারুল আখতার একটি হত্যা মামলা দায়ের করেছেন। সে অনুযায়ী আমরা আসামী গ্রেপ্তার করছি।’