ফুলতলায় পৃথক সড়ক দুর্ঘটনায় হতাহত ৪

প্রকাশঃ ২০২০-১১-০৪ - ১৯:৪৬

ফুলতলা (খুলনা) প্রতিনিধিঃ ফুলতলায় পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ৪ ব্যক্তি হতাহত হয়েছেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যায় ফুলতলার জামিরা-সড়কের গাড়াখোলা পোড়াবটতলা এলাকায় বেপরোয়া মটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে থ্রি-হুইলারের সাথে ধাক্কা খায়। মটরসাইকেল আরোহী গাড়াখোলা গ্রামের জাহাঙ্গীর মোড়লের পুত্র রিফাত মোড়ল (২৫) ও চৌদ্দমাইল এলাকার মৃতঃ মিজান মোড়লের পুত্র রাহুল মোড়ল (২৪) ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রিফাত মোড়লকে মৃতঃ ঘোষনা করেন।

এদিকে গত ৩০ অক্টোবর সকালে ফুলতলা-জামিরা সড়কের ধোপাখোলা ঋষি পাড়া এলাকায় সুপার জুট মিলের শ্রমিক বহনকারী বাস (নং-ঢাকা মেট্রো-ব-১১-৩৭৪৫) ও ভিশন কোম্পানীর কাভার্ড ভ্যান (নং-ঢাকা মেট্রো-অ-১৪-১৭৪৫) এর মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত মোঃ রাব্বি গাজী (৩৫) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বুধবার বিকালে উপজেলা সরকারি গোরস্থানে দাফন সম্পন্ন হয়। তিনি ফুলতলার দামোদর গ্রামের শুকুর গাজীর পুত্র।

এছাড়া বুধবার সকাল ১০টায় খুলনা-যশোর সহাসড়কের ফুলতলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বসুন্ধরা গ্রæপের সিমেন্টবাহী ট্রাক (নং-ঢাকা মেট্রো-ট-১৩-০৩১৫) চাপা পড়ে অজ্ঞাত (৩০) ব্যক্তি গুরুতর আহত হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।